ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে ৪ দোকান পুড়ে ছাই, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি
হাজীগঞ্জের পাতানিশ বাজারে অগ্নিকান্ডে আগুন নেভাতে কাজ করছেন স্থানীয়রা। পাশে লুঙ্গি পড়েই ঘটনাস্থল পরিদর্শনে উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন।

হাজীগঞ্জে ৪ দোকান পুড়ে ছাই, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জের পাতানিশ বাজারে অগ্নিকান্ডে চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার (২০ ফেব্রুয়ারী) মধ্যরাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এতে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দোকানিরা দাবি করে।

হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি, ১১নং পশ্চিম হাটিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী রাসেল পাটোয়ারী, ৫নং সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী ইউসুফ প্রধানীয়া সুমন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানায়, পাতাশিন পশ্চিম বাজারের ইয়াছিন আরাফাতের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়।
এতে মুহূর্তের মধ্যে পাশের সুমাইয়া টেলিম, সুলতান মজুমদার ও সোহেল আলমের দোকানের মালামাল পুড়ে যায়। স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা চেষ্টা চালিয়ে আগুন কিছুটা নিয়ন্ত্রণে আনে।

পরে হাজীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন বলেন, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের উপজেলা পরিষদ এবং স্থানীয় সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপির পক্ষ্য থেকে সাধ্যমত সহযোগীতা করা হবে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে কারামুক্ত হলেন যুবলীগ নেতা বাঁধন পাটওয়ারী

এস এম ইকবাল : ফরিদগঞ্জে কারামুক্ত হয়ে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন যুবলীগ …

Shares
vv