ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / হাজীগঞ্জে ১৫ শিক্ষার্থীর ফরম পূরণে অর্থ দিলেন যুবলীগ আহবায়ক রাসেল
টঙ্গিরপাড় ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এসএসসির শিক্ষার্থীদের সাথে ৮নং হাটিলা পূর্ব ইউনিয়ন যুবলীগের আহবায়ক এ.এস.এম. রাসেল মজুমদার।

হাজীগঞ্জে ১৫ শিক্ষার্থীর ফরম পূরণে অর্থ দিলেন যুবলীগ আহবায়ক রাসেল

সাইফুল ইসলাম সিফাত : চাঁদপুর জেলার হাজীগঞ্জ ৮নং হাটিলা (পূর্ব) ইউনিয়নের ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১৫ জন শিক্ষার্থীকে এসএসসি’র ফরম ফিলাপের অর্থ দিলেন ইউনিয়ন যুবলীগের আহবায়ক এ.এস.এম. রাসেল মজুমদার।

টঙ্গিরপাড় ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, রাজাপুরা সিনিয়র মাদ্রাসা ও বলিয়া উচ্চ বিদ্যালয় থেকে ২০২০ সালের মাধ্যমিক (এসএসসি/দাখিল) পরীক্ষায় অংশ গ্রহণ করবে ১৫ জন অসহায় মেধাবী শিক্ষার্থী। তারা নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণও হয়েছেন, তবে ফরম ফিলাপের টাকা না থাকায় ফাইনাল পরীক্ষায় অংশ নেয়া তাদের জন্য অনিবার্য হয়ে পড়েছে। শিক্ষার্থীদের এমন অবস্থার কথা শুনে পাশে এসে দাঁড়ালেন “৮নং হাটিলা পূর্ব ইউনিয়ন আওয়ামী বলীগের আহবায়ক এ.এস.এম. রাসেল মজুমদার”।

শনিবার (৯ নভেম্বর) টঙ্গিরপাড় উচ্চ বিদ্যালয়ের ৭ জন, রাজাপুরা সিনিয়র মাদ্রাসার ৩ জন ও বলিয়া উচ্চ বিদ্যালয়ের ৫ জন শিক্ষার্থীর এস.এস.সি পরীক্ষার ফরম ফিলাপের টাকা পরিশোধ করে শিক্ষার্থীদের হাতে পরিশোধের রশিদ তুলে দেন ““৮নং হাটিলা পূর্ব ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক এ.এস.এম. রাসেল মজুমদার”।

বলিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসির শিক্ষার্থী ও শিক্ষকদের সাথে ৮নং হাটিলা পূর্ব ইউনিয়ন যুবলীগের আহবায়ক এ.এস.এম. রাসেল মজুমদার।

এ প্রসঙ্গে এ.এস.এম রাসেল মজুমদার বলেন, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য, আমাদের অভিভাবক মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি স্যারের অনুপ্রেরণায় আলহাজ্ব আসাদুজ্জামান মজুমদারের সহযোগীতায় ৮নং হাটিলা পূর্ব ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে এ ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবি, অসহায় দরিদ্র শিক্ষার্থীদের এসএসসি-২০২০ সালের ফরম পূরণে আমার সামর্থ্যনুসারে পাশে দাঁড়িয়েছি। তাদের ভালো ফলাফল করার জন্য উৎসাহিত করেছি। ভবিষ্যতেও করবো।

এছাড়া তিনি ওই ইউনিয়নের ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় সাড়ে ৪শ’ এসএসসি পরীক্ষার্থীকে ১টি করে প্রবেশ পত্র (কভার ব্যাগ), স্কেল, ২টি কলম, পেন্সিল ও রাবার সহ পরীক্ষা দেয়ার উপকরণ সামগ্রী দেয়ার ঘোষণা দিয়েছেন।

এক প্রতিক্রিয়ায় বলিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সানজিদা ও তাসপিয়া বলেন, আমাদের ইউনিয়নে এমন একটি উদ্যোগ শুধু দৃষ্টান্তই নয় প্রশংসারও দাবিদার। এমন উদ্যোগ নেয়ায় ও আমাদেরকে পড়াশুনায় আরো উৎসাহিত করার জন্য এ.এস.এম রাসেল মজুমদার ভাইয়ের কাছে আমরা শিক্ষার্থীরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

অমরেশ দত্ত জয় : “শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ করে সরকারি-বেসরকারি বৈষম্য দূর করুন” প্রতিপাদ্যে চাঁদপুরেও মাধ্যমিক …

vv