ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে হেলে পড়েছে বিদ্যুৎ খুঁটি, ঝুঁকিতে জনজীবন !
হাজীগঞ্জ পৌর এলাকায় ঝুঁকিপূর্ণ গাছের খুঁটিতে বিদ্যুতের লাইন হেলে পড়েছে।

হাজীগঞ্জে হেলে পড়েছে বিদ্যুৎ খুঁটি, ঝুঁকিতে জনজীবন !

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জ পৌর এলাকায় ঝুঁকিপূর্ণ গাছের খুঁটিতে বিদ্যুতের লাইন হেলে পড়েছে। আর এতে করে স্থানীয় বাসিন্দাদের মাঝে দেখা দিয়েছে শঙ্কা। পৌর এলাকায় বছরের পর বছর ধরে হেভি ওয়েট বিদ্যুতের ঝুঁকিপূর্ণ লাইন এভাবে পড়ে থাকলেও যেন কোন নজর নেই চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ কর্তৃপক্ষের।

সরেজমিনে দেখা যায়, পৌরসভার ৩নং ওয়ার্ড ধেররা তালুকদার সুপার মার্কেটের ভিতরে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর পুরানো কাঠের খুঁটি হেলে পড়েছে। মার্কেটের দোকানদার ও স্থানীয় বাসিন্দারা যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনার আশঙ্কা দাবি করছেন।

গত প্রায় দুই বছর পূর্বে বলাখাল নতুন বিদ্যুৎ সাব স্টেশন চালু হলে পুরানো এ খুঁটিতে নতুন করে আরো কয়েকটি লাইন যোগ হয়ে ৩৩ হাজার ভোল্টেজে পরিনত হয়েছে । অথচ কর্তৃপক্ষের উদাসীনতায় সেই সময় পুরানো এ কাঠের খুঁটি পরিবর্তন করে পাথরের পিলার স্থাপন করলে আজ এতো বড় ঝুঁকিপূর্ণ দৃশ্য দেখতে হতো না স্থানীয়দের।

বর্তমানে ঝুঁকিপূর্ণ এ কাঠের পিলারের নিচে অবস্থান করছেন, আ. করিম তালুকদার, সাবেক সেনা কর্মকর্তা ইসমাইল মোল্লা, বতু মিয়া, তালুকদার মার্কেটের দোকানদার রিপন বেপারী, জসিম উদ্দিন ও সেলিম সর্দার। তারা বলেন, আমরা বলাখাল সাব স্টেশন চালু করার সময় বার বার পল্লীবিদ্যুৎ এর কর্মরত লোকদের কাছে খুঁটি সংস্কারের জোর দাবি জানিয়েছি। তার পর চাঁদপুর পল্লীবিদ্যুৎ অফিসে কয়েক বার অবহিত করেও কোন সমাধান পাইনি।

এ খুঁটি যে কোন সময় হেলে পড়ে আমাদের জানমাল ক্ষতিগ্রস্থ করবে। আমরা চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজারের সৃ-দৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতির (জিএম) মো. কেফায়েত উল্লাহ বলেন, আমরা আসছে ডিসেম্বর মাস পর্যন্ত পুরাতন ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ খুঁটি সংস্কারের তালিকা করছি। তার পরেও স্থানীয়দের মাধ্যমে লিখিত অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা গ্রহন করবো।

Facebook Comments

Check Also

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন হাজীগঞ্জ পৌর কাউন্সিলর আজাদ মজুমদার

সাইফুল ইসলাম সিফাত : মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন হাজীগঞ্জ পৌর সভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর …

Shares
vv