ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাজীগঞ্জে সৌরভ তাজের নেতৃত্বে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী জনসমুদ্রে পরিণত

হাজীগঞ্জে সৌরভ তাজের নেতৃত্বে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী জনসমুদ্রে পরিণত

স্টাফ রিপোর্টার : গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যেও প্রাচীনতম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭২ বছর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক সৌরভ ওয়াজেদ তাজের নেতৃত্বে সহস্রাধিক নেতা-কর্মীদের নিয়ে বর্ণাঢ্যময় একটি র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সকালের গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন এলাকার প্রত্যন্ত অঞ্চল থেকে “শুভ শুভ দিন, ছাত্রলীগের জন্মদিন” শ্লোগানে ছাত্রলীগের টুকরো টুকরো মিছিল এসে হাজীগঞ্জ পশ্চিম বাজার শেখ সিটি শফিং সেন্টারে মিলিত হয়। এসময় পুরো বাজারে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে।

শনিবার হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ্বরোড থেকে বর্ণাঢ্য একটি শোভাযাত্রা বের হয়ে পূর্ব বাজার প্রদক্ষিণ শেষে পশ্চিম বাজার শেখ সিটি শফিং সেন্টারে সামনে এসে সভার মধ্য দিয়ে শেষ হয়।

হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৌরভ ওয়াজেদ তাজ নেতা-কর্মীদেও উদ্দেশ্যে বলেন, সবসময় যে কোন আন্দলন সংগ্রামে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি’র দিকনির্দেশনায় মাঠে সক্রিয়ভাবে রয়েছে এবং নিস্বার্থভাবে কাজ করে যাচ্ছে।

আমি পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দ্যাত্ত্বহীন ভাষায় বলতে চাই, প্রাচীনতম ছাত্রসংগঠন ঐতিহ্যের বাহক বাংলাদেশ ছাত্রলীগের সোনালী দিনের গৌরব আমাদের ধরে রাখতে হবে। ছাত্রলীগ রাজপথের সৈনিক হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সব সময় প্রস্তুত থাকবে।

হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন ওয়ার্ড ও স্কুল, কলেজ, মাদ্রাসা ছাত্রলীগের কর্মীবৃন্দ উক্ত র‌্যালীতে স্বস্তপূর্তভাবে অংশগ্রহন করতে দেখা যায়।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে ৬ ইউনিয়নে যুবলীগের কমিটি ঘোষণার পর বিলুপ্ত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা যুবলীগের উদ্যোগে পৌর, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে যুবলীগকে সুসংগঠিত ও গতিশীল …

vv