ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে সামাজিক সংগঠন প্রচেষ্টার মাস্ক বিতরণ

হাজীগঞ্জে সামাজিক সংগঠন প্রচেষ্টার মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জে সামাজিক সংগঠন প্রচেষ্টার উদ্যোগে বাজারে মাস্ক বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেলে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সম্মুখ থেকে মাস্ক বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহবুব-উল আল লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মহিউদ্দিন আল আজাদ।

সংগঠনের সভাপতি মো. নজরুল ইসলাম পাটওয়ারী ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম মজুমদারের সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভপতি মো. তোফায়েল আহম্মেদ, সহ-সভাপতি মো. কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিসান আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মানিক দেবনাথ, কোষাধ্যক্ষ বাবুল চন্দ্র দাস, ক্রীড়া সম্পাদক মো. শাকিল সুমন, সদস্য ডেভিড প্রমূখ।

হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সম্মুখ থেকে শুরু হয়ে হাজীগঞ্জ বাজারের বিভিন্ন অলি-গলিতে ১৫’শ মাস্ক বিতরণ করে সংগঠনটি।

এর পূর্বে রবিবার বিকেলে সংগঠনের পক্ষ থেকে হাজীগঞ্জ পৌরভার মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপনকে ৫০টি, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদকে ৫০টি এবং সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আকতারকে ৫০টি মাস্ক প্রদান করা হয়।

করোনাকালিন সময়ে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন দুঃস্থ, অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান সংগঠনটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মজুমদার।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv