ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাজীগঞ্জে সাবেক সাংসদ এম.এ মতিনের মাগফেরাত কামনায় ছাত্রদলের মিলাদ ও দোয়া
হাজীগঞ্জে সাবেক সাংসদ মরহুম এম.এ মতিন স্যারের কবর জিয়ারত করছেন সদ্য বিদায়ী উপজেলা ও পৌর ছাত্রদলের নেতৃবৃন্দ। ইনসেটে মরহুম এম.এ মতিন।

হাজীগঞ্জে সাবেক সাংসদ এম.এ মতিনের মাগফেরাত কামনায় ছাত্রদলের মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে ছাত্রদলের উদ্যোগে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের চারবারের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামের কৃতি সন্তান মরহুম এম.এ মতিন স্যারের আত্মার মাগফের কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মোনাজাতে উপস্থিত ছিলেন, মরহুমের ছেলে খালেদ মিঠুসহ পরিবারের অন্যান্য লোকজন।

সদ্য বিদায়ী ছাত্রদল নেতৃবৃন্দের উদ্যোগে বুধবার বাদ আছর মরহুম এম.এ মতিন স্যারের নিজ বাড়ী টোরাগড় মুন্সী বাড়ী জামে মসজিদে শারিরিক দুরত্ম মেনে মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এরপর মরহুমের কবর জিয়ারত ও মোনাজাত করেন ছাত্রদল নেতৃবৃন্দ। মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মুন্সী বাড়ী জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মাওলানা মো. মাহবুবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, সদ্য বিদায়ী উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু রায়হান মো. সোহেল, সদস্য সচিব জিসান আহমেদ ছিদ্দিকী, সাবেক যুগ্ম আহবায়ক আলামিন বাবু, সদ্য বিদায়ী যুগ্ম আহবায়ক ফয়েজ আহমেদ ও সাইফুল ইসলাম টিপুসহ উপজেলা ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ড বিএনপি নেতা হাছান, সদ্য বিদায়ী পৌর ছাত্রদলের আহবায়ক ইয়াছির আরাফাত অনিক, যুগ্ম আহবায়ক দ্বীন ইসলাম টগর, ইকবাল হোসেন সর্দার ও নজরুল ইসলাম সর্দার, ছাত্রনেতা ইব্রাহিম মুন্সীসহ মরহুমের বাড়ীর লোকজন ও মসজিদের ধর্মপ্রাণ মুসুল্লীগণ।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকাল ৯টা ৫ মিনিটে বার্ধক্যজনিত কারণে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এম.এ মতিন স্যার মারা যান। এ দিন বিকালে দুই দফা জানাযা শেষে মরহুমের নিজ বাড়ীর পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

মরহুম এম.এ মতিন উপজেলা চেয়ারম্যান ও হাজীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

তিনি হাজীগঞ্জ পাইলট হাই স্কুলে (বর্তমানে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল অ্যান্ড কলেজ) সহকারী প্রধান শিক্ষক হিসেবেও কর্মরত ছিলেন। তিনি ফুটবল খেলায় পারদর্শী ছিলেন।

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ জহিরুল …

vv