ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাজীগঞ্জে সাংসদ’র দায়িত্ব নেত্তয়াই কাল হলো ইব্রাহিম খান রনির

হাজীগঞ্জে সাংসদ’র দায়িত্ব নেত্তয়াই কাল হলো ইব্রাহিম খান রনির

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. ইব্রাহিম খান রনি হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম’র সম্পত্তিগত বিষয়টির উপর প্রকৃত ঘটনা জেনে তাঁকে জানানোর জন্য নির্দেশ দেন। তাঁর নির্দেশনুযায়ী কাজটি করেন এই যুবলীগ নেতা। ইউনিয়ন যুবলীগ নেতা ইব্রাহিম খান রনি পুরো ঘটনাটি জেনে সাংসদ মেজর রফিকুল ইসলাম বীর উত্তমকে অবহিতও করেন। ফলে প্রকৃত ঘটনা উদঘাটন করাই কাল হলো ইব্রাহিম খান রনির। এখন তার বিরুদ্ধে এলাকার একটি চক্র বিভিন্ন প্রপাগান্ডা ছড়াচ্ছে।
জানা যায়, ইউনিয়নের রাধাসার গ্রামের পাঠান বাড়ির আ. রাজ্জাক প্রকাশ জয়নাল পাঠান সরকারী খাল ভরাট করছেন বলে তার বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছেন এলাকাবাসী। তারা খাল ভরাটের বিরুদ্ধে এলাকায় প্রতিবাদ সমাবেশ করেন। বিষয়টি স্থানীয় সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এর নজরে আসে। পরে তিনি ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. ইব্রাহিম খান রনিকে আ. রাজ্জাক প্রকাশ জয়নাল পাঠানের মালিকানা দাবিকৃত কাগজপত্র এবং ইউনিয়ন ভূমি অফিসের কাগজপত্র দেখে সঠিক তথ্যটি তাঁকে জানানোর জন্য নির্দেশ দেন। সাংসদ’র নির্দেশ মোতাবেক যুবলীগ নেতা ইব্রাহিম খান রনি পুরো ঘটনা উদঘাটন করার পর তিনি সাংসদকে অবহিত করেন।
কিন্ত এলাকার একটি চক্র ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বাবু পাটওয়ারীকে যুবলীগ নেতা বানিয়ে ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইব্রাহিম খান রনির নাম ভাঙ্গিয়ে তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ তুলেন।
এই নেতার বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা জানতে সরেজমিনে গেলে কথা হয় আ. রাজ্জাক প্রকাশ জয়নাল পাঠানের ছেলে শাহদাৎ পাঠানের সাথে। তার সাথে কথা হলে তিনি বলেন, ছাত্রলীগ নেতা বাবু পাটওয়ারী আমাকে বলেছে যেহেতু এমপি স্যার উনাকে দায়িত্ব দিয়েছে সেহেতু আমি রনি ভাইয়ের সাথে কথা বলে বিষয়টি সমাধান করে দেব। কিন্ত বাবু আমাকে এই কথা বলেনি যে, রনি ভাইকে ২ লাখ টাকা দিলে তিনি বিষয়টি সমাধান করে দিবেন। (আমাদের কাছে ভিডিও রেকডিং সংরক্ষিত আছে)।
এ প্রসঙ্গে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বাবু পাটওয়ারী বলেন, এখানে ইব্রাহিম খান রনি ভাইয়ের কথা দূরে থাকুক শাহদাৎ পাঠানের সাথে আমার এই ধরনের কথাই হয়নি। এটি সম্পন্ন ভিত্তিহীন। (রেকর্ড সংক্ষিত আছে)
Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv