ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে সদর ইউনিয়ন (পূর্ব) শাখার ১ ও ২ নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

হাজীগঞ্জে সদর ইউনিয়ন (পূর্ব) শাখার ১ ও ২ নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়ন (পূর্ব) শাখার ১ ও ২ নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৭ এপ্রিল শনিবার বিকেলে বাড্ডা নুরুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দিনের প্রথম অধিবেশনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ওমর ফারুক খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. ইউসুফ প্রধানীয়া সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম মীর। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মো. জাকির হোসেন সোহেল।

ওই সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হারুন-অর রশিদ, টিটু চক্রবর্তী, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শিউলী পারভীন মিলি, সাধারন সম্পাদক শিউলী রানী শীল, স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক বাবুল পাটওয়ারী, ছাত্রলীগ নেতা মামুন সর্দার ও আল-আমিন বেপারী প্রমুখ।

পরে দিনের ২য় অধিবেশনে প্রস্তাব-সমর্তনের মাধ্যমে আগামী ৩ বছরের জন্য ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. জহির হোসেন, সাধারন সম্পাদক মো. এস্কান্দার হোসেন ও ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি খোরশেদ আলম সর্দার, সাধারন সম্পাদক মহিনউদ্দিন পাটওয়ারীকে নির্বাচিত করে ঘোষনা করেন নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ সাবেক কাউন্সিলর আয়াত আলী আর নেই

হাজীগঞ্জ প্রতিনিধি : হাজীগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. আয়াত আলী আর নেই। …

vv