ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাজীগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকীতে স্বেচ্ছাসেবক লীগের দোয়া ও সভা

হাজীগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকীতে স্বেচ্ছাসেবক লীগের দোয়া ও সভা

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার জন্মদিন পালন করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। বৃহস্পতিবার বিকালে হাজীগঞ্জ বাজারস্থ পৌর সুপার মার্কেটের চতুর্থ তলায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা, দোয়া ও মোনাজাত এবং দুস্থদের মাঝে খাবার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড. হেলাল হোসেন।

বিশেষ অতিথি হিসেব উস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, স্বেচ্ছাসেবক লীগ নেতা শরীফ মোল্লার আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. হেলাল হোসেন বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলিষ্ট ও সাহসি নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী নেতৃত্বে পরিচালিত সরকারের এই উন্নয়নের চিত্র জনগণের সামনে তুলে ধরতে হবে এবং সকল নেতাকর্মীদের দলীয় চেইন অব কমান্ড মেনে চলতে হবে। নিজের দলকে ভারী করার জন্য মাদক সেবী, অন্যদলের লোক বা টাকার বিনিময়ে কাউকে নিজেদের সাথে বা দলীয় কর্মকান্ডে সম্পৃক্ত করানো যাবেনা। দলের জন্য নিবেদিত প্রাণ ও পরীক্ষিত কর্মীকেই আমরা তৃণমূল পর্যায়ে নেতৃত্ব প্রদান করবো।

এ সময় আরো বক্তব্যে রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ ও আতাউর রহমান পাটোওয়ারী, যুগ্ম সাধারন সম্পাদক কাউসার-উল আলম কামরুল, দপ্তর সম্পাদক শ্রী রঞ্জন শীল মুন্না, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল হাসনাত জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক নেতা রাকিবুল ইসলাম রাকিব ও সিদ্দিকুর রহমান, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি প্রমুখ।

বক্তব্য শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের মাগফেরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতীর মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা মো. ফারুক হোসেন। এরপর দুস্থদের মাঝে রান্না করা প্যাকেটজাত খাবার বিতরণ করেন, প্রধান অতিথি এ্যাড. হেলাল হোসেন ও বিশেষ অতিথি ফেরদৌস মোর্শেদ জুয়েলসহ অতিথিবৃন্দসহ জেলা ও উপজেলার নেতবৃন্দ।

এ সময় হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হিটু, পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাজন চন্দ্র সাহা, সাবেক ছাত্রনেতা নাজমূল আহসান নয়ন, আনিসুর রহমান সুজনসহ কয়েক শতাধীক স্বেচ্ছাসেবক লীগ ও সাবেক ছাত্র নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ দিন কয়েক শতাধীক স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের অংশগ্রহণে মোটর শোভাযাত্রার মাধ্যমে প্রধান অতিথি ও বিশেষ অতিথি জেলার নেতৃবৃন্দকে স্বাগত জানানো হয়। পরবর্তীতে স্টেজে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv