ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / হাজীগঞ্জে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক উঠান বৈঠক

হাজীগঞ্জে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে চাঁদপুর জেলা তথ্য অফিসের আয়োজনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক উঠান বৈঠক অনুষ্ঠিত।

১৩ ফেব্রুয়ারি বৃহষ্পতিবার সকাল ১০টায় হাজীগঞ্জ সদর ইউনিয়নের সাতবাড়ি রেল ক্রসিং সংলগ্ন সানফ্লাওয়ার একাডেমী মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট প্রকল্পের জিওবি খাতে প্রাথমিক শিক্ষা, শিশু ও নারী অধিকার ও নিরাপত্তা, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, শিশু ও নারী নির্যাতনরোধ, নিরাপদ মাতৃত্ব, জেন্ডার সমতা ,মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধ, পরিস্কার পরিচ্ছন্নতা, যৌতুক ও বাল্য বিবাহ প্রতিরোধ, মাতৃদুগ্ধ, শিশু অধিকার, টিকাদান ও নারীর ক্ষমতায়ন কার্যক্রম সমূহ, পরিবেশ সরক্ষা ও দুর্যোগকালীন নারী ও শিশুর সচেতনতা বিষয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কাজী নাসির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা তথ্য অফিসার মো. নুরুল হক। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার সুজন চন্দ্র দাস, সানফ্লাওয়ার একাডেমীর সাধারণ সম্পাদক মো. আবুল হাসান, কোষাধ্যক্ষ কাজী ইসমাইল হোসেন, উপাধ্যক্ষ তাসলিমা ইসলাম, হাজীগঞ্জ প্রেসক্লাবের ত্রাণ ও দূর্যোগ সম্পাদক গাজী মহিনউদ্দিনসহ অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক,শিক্ষার্থীদের মা, স্থানীয় মহিলা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের জিওবি খাতের প্রজেক্টরের মাধ্যামে চলচ্চিত্র প্রদর্শনী করা হয়।

Facebook Comments

Check Also

চাঁদপুরের মহামায়া ডিজিটাল পোস্ট অফিসের শুভ উদ্বোধন

মাসুদ হোসেন : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ডাক বিভাগের মহামায়া ডিজিটাল পোস্ট অফিসের শুভ উদ্বোধন …

vv