ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে লোডশেডিং’র প্রতিবাদের ঘটনায় যুবলীগ নেতা আটক

হাজীগঞ্জে লোডশেডিং’র প্রতিবাদের ঘটনায় যুবলীগ নেতা আটক

পল্লী বিদ্যুতের অব্যাহত লোডশেডিং এর প্রতিবাদে কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের হাজীগঞ্জের মকিমাবাদ এলাকায় টায়ার জ্বালিয়ে অবরোধের ঘটনায় হাজীগঞ্জ পৌর ৪নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি শহীদ কাজীকে আটক করার খবর পাওয়া গেছে।

২২ মে সোমবার রাত আনুমানিক ১টার সময় হাজীগঞ্জ থানা পুলিশ ৪নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি শহীদ কাজীকে তার নিজ বাড়ী থেকে আটক করার খবর নিশ্চিত করেছেন তার পরিবার।

উল্লেখ্যঃ রবিবার রাত সাড়ে ৮টার দিকে পৌর বাস টার্মিনালের সামনে সড়কের দুইশ গজ জুড়ে টায়ার জ্বালিয়ে রাখলে দুই পাশের শত শত যানবাহন আটকা পড়তে দেখা যায়।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিক্ষোভকারিদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। ভিক্ষোভকারিদের অভিযোগ গত কয়েকদিনে পল্লী বিদ্যুৎ সমিতি আমাদের এলাকায় গড়ে বিদ্যুৎ দিচ্ছে ৩-৪ ঘন্টা। অসহনীয় গরমে আমাদের জীবনযাত্রা অতিষ্ট হয়ে পড়েছে। সেই সাথে ছেলে মেয়েদের পড়াশুনাসহ ব্যবসা বানিজ্যে চরম ক্ষতি হয়ে দাড়িয়েছে।

আমরা অতিষ্ঠ হয়ে এমন প্রতিবাদের সিদ্ধান্ত নেই।লোডশেডিং এর প্রতিবাদে এ সময় পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, আমরা শান্তিপূর্ন অবস্থানে সড়ক অবরোধের প্রক্রিয়া পালন করেছি। কিন্তু পুলিশ বাধা দিলে আমরা সড়ক অবরোধ উঠিয়ে বাসায় চলে আসি। কিন্তু পরবর্তীতে পুলিশ আমাদের বাসায় বাসায় ঢুকে হয়রানি করেছে ।

পুলিশের এস আই বলাই দেবনাথ বলেন, তারা অন্যায় ভাবে সড়কের উপর টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে দুই পাশের যানবাহন চলাচল বন্ধ করে যাত্রী সাধারনের চরম ভোগান্তিতে ফেলেছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.জাবেদুল ইসলাম বলেন, তারা এভাবে সড়ক অবরোধ করে যানবাহন আটক রাখতে পারে না। তাদের দাবি পল্লী বিদ্যুৎ অফিস কিংবা জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগের মাধ্যমে অভিযোগ দিতে পারে।

৪নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি শহীদ কাজীকে আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েন স্থানীয় এলাকাবাসী। তারা বলেন, অবিলম্বে শহীদ কাজীকে নিঃশর্ত মুক্তি না দিলে এলাকাবাসী কঠিন আন্দোলনে নামতে বাধ্য হবে।

প্রতিবেদন: প্রিয় চাঁদপুর রিপোর্ট

আপডেট: বাংলাদেশ সময় ২২ মে ২০১৭ সোমবার ২:৪০ এএম

Facebook Comments

Check Also

কচুয়ায় ৭ বছরের শিশুকে ললিপপের লোভ দেখিয়ে ধর্ষণ, থানায় মামলা

মোঃ রাছেল : কচুয়ায় বাড়ির সম্পর্কীয় দাদা কর্তৃক দ্বিতীয় শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থী (মি) (৭) ধর্ষণের …

vv