ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / হাজীগঞ্জে রাজনৈতিক নেতাদের নাম বিক্রি করে সড়কের গাছ নিধন

হাজীগঞ্জে রাজনৈতিক নেতাদের নাম বিক্রি করে সড়কের গাছ নিধন

প্রিয় চাঁদপুর রিপোর্ট : হাজীগঞ্জের প্রভাবশালী রাজনৈতিক নেতাদের নাম বিক্রি করে এলজিইডি’র সড়কের পাশ থেকে গাছ কর্তনের অভিযোগ পাওয়া যায়। সোমবার (১৫ জানুয়ারী) উপজেলার ৬নং বড়কূল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা থেকে কামতা এলজিইডি সড়কের পাশে ছয়টি বড় বড় গাছ কর্তন করতে দেখা যায়।

হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের সেন্দ্রা দক্ষিন পাশের কামতা সড়কের মূখে উক্ত গাছ কর্তন করেন গাছের বেপারী শুকু মিয়া। তার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি সেন্দ্রা পাটওয়ারী বাড়ীর বাবর মিয়ার কাছ থেকে গাছগুলো ক্রয় করেছি।

ঘটনাস্থলে বাবর পাটওয়ারী পৌছে সংবাদকর্মীকে উদ্দেশ্য করে বলেন, এটা দেখার দায়িত্ব আপনাদের না। আমি কার কাছ থেকে অনুমতি নিব, আমার মামা হাজীগঞ্জ পৌরসভার মেয়র মাহাবুব-উল আলম লিপন! আমার বন্ধু উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মাঈনুদ্দিন। সরকার আমাদের অতএব এ গাছের মালিক আমি।

এ বিষয়ে উপজেলা এলজিইডি কর্মকর্তা ফুয়াদ হাসান বলেন, সেন্দ্রা থেকে কামতা সড়কের কিছু অংশের গাছ আমাদের অধিনে। ঘটনাস্থলে গিয়ে গাছ কর্তনকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা অবশ্যই গ্রহণ করা হবে।

হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও আওয়ামীলীগের সভাপতি আ স ম মাহাবুব-উল আলম লিপন বলেন, বাবর কিভাবে আমার ভাগিনা পরিচয় দেয় তা আমি বলতে পারবো না। তবে সরকারি গাছ কর্তনের বিষয়ে আমার নাম বলে দায় এড়ানোর সুযোগ নেই। আমি চাই এ ধরনের কাজে যেই হোক তাকে ছাড় দেওয়া ঠিক হবে না।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় ইমামকে প্রধান আসামি করে মামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান রোড রাশেদিয়া জামে মসজিদের ইমাম …

vv