ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে মোটরসাইকেলের দূর্ঘটনায় আহত কিশোরের মৃত্যু

হাজীগঞ্জে মোটরসাইকেলের দূর্ঘটনায় আহত কিশোরের মৃত্যু

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে বেপরোয়া ও দ্রুতগামী মোটর সাইকেলের ধাক্কায় ফাহিম মোনতাসির শামিম নামের এক স্কুল ছাত্র মারা গেছে।
১ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাস টার্মিনাল মসজিদ এলাকায় মোটরসাইকেলে দূর্ঘটনার শিকার হয়ে ৪দিন চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যায় সে।
নিহত ফাহিম মুনতাসীর শামীম (১৬) হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সহ-সম্পাদক ও পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের মো. জাকির হোসেন মিন্টু’র ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় হাজীগঞ্জ পশ্চিম বাজার বাস টার্মিনাল মসজিদ সংলগ্ন এলাকায় ঝালমুড়ি দোকান থেকে ঝালমুড়ি খেয়ে রাস্তা পারাপারের সময় বেপরোয়া মোটর সাইকেলে দূর্ঘটনার শিকার হয় ফাহিম মুনতাসীর শামীম।
ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাজীগঞ্জে একটি হাসপাতালে নিয়ে যায়। শামীমের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করে। সেখানে ৪দিন চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার ভোরে মৃত্যুবরণ করে ফাহিম মুনতাসীর শামীম। দূর্ঘটনার পর মোটরসাইকেল রেখে চালক পালিয়ে যায়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, বিয়ষটি আমাদেরকে কেউ জানায়নি। ঘটনা শুনেছি আমরা খবর নিচ্ছি আর নিহতের পরিবার মামলা করলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv