ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে মেয়র ২ সংরক্ষিত নারী কাউন্সিলর ১৫ ও সাধারণ ৫৭ প্রার্থীর মনোনয়ন ফরম দাখিল
হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত নারী কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরসহ মোট ৭৪ জন প্রার্থী তাদের মনোনয়ন ফরম দাখিল করেছেন।

হাজীগঞ্জে মেয়র ২ সংরক্ষিত নারী কাউন্সিলর ১৫ ও সাধারণ ৫৭ প্রার্থীর মনোনয়ন ফরম দাখিল

মো. মজিবুর রহমান রনি, হাজীগঞ্জ : চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত নারী কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরসহ মোট ৭৪ জন প্রার্থী তাদের মনোনয়ন ফরম দাখিল করেছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেনের নিকট নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন ও ধানের শীষের মনোনীত প্রার্থী আলহাজ্ব আ. মান্নান খান বাচ্চু মনোনয়ন ফরম দাখিল করেন।

বৃহস্পতিবার (৩১ডিসেম্বর) মেয়র পদে মনোনয়ন ফরম দাখিল করেন ধানের শীষের মনোনীত প্রার্থী আ. মান্নান খান বাচ্চু। এর আগের দিন বুধবার মনোনয়ন ফরম দাখিল করেছেন পৌর আওয়ামীলীগের সভাপতি এবং বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

তবে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে মেয়র পদে ৬, সংরক্ষিত নারী কাউন্সিলর ১৫ ও সাধারণ কাউন্সিলর পদে ৬৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। বৃহস্পতিবার মনোনয়ন ফরম দাখিলের শেষ দিনে মেয়র পদে ২ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৫ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৫৭ জন প্রার্থী তাদের মনোনয়ন ফরম দাখিল করেন।

ওই সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান, চাঁদপুর সদর উপজেলা নির্বাচন অফিসার মো. দেলোয়ার হোসেন ও শাহরাস্তি উপজেলা নির্বাচন অফিসার মো. আবুল কাশেম।

উল্লেখ্য, আগামী ৩ জানুয়ারী যাছাই-বাছাই, প্রার্থীতা প্রত্যাহার ১০ জানুয়ারী, প্রতীক বরাদ্ধ ১১ জানুয়ারী ও ৩০ জানুয়ারী ভোট গ্রহন অনুষ্টিত হবে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে দুটি মসজিদ নির্মাণে অনুদান দিলেন সিআইপি জালাল আহমেদ

এস. এম ইকবাল : ফরিদগঞ্জে ব্যক্তিগত অর্থায়নে দুটি মসজিদ নির্মাণে অনুদান দিলেন শিল্পপতি ও সমাজ সেবক …

Shares
vv