ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / হাজীগঞ্জে ব্যবসায়ীদের প্রতি সাধারণ সম্পাদক সুজনের কৃতজ্ঞতা প্রকাশ

হাজীগঞ্জে ব্যবসায়ীদের প্রতি সাধারণ সম্পাদক সুজনের কৃতজ্ঞতা প্রকাশ

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে এ যাবৎকালে করোনা যোদ্ধাদের মধ্যে অন্যতম যুদ্ধা হচ্ছেন বাজার ব্যবসায়ী সমিতির দুই দুই বারের নির্বাচিত সাধারন সম্পাদক হায়দার পারভেজ সুজন। যার প্রমান তিনি গত পহেলা জুন দেখিয়েছেন।
হঠাৎকরে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সকল ব্যবসায়ীদের সাথে নিয়ে প্রশাসনকে জানিয়ে দেন, গত প্রায় দুই মাসে যেমনটা ব্যবসায়ীরা দোকান বন্ধ রেখে নজীর দেখিয়েছে, বর্তমানে সারা বাংলাদেশের মধ্যে আমরা হাজীগঞ্জ বাজার ব্যবসায়ীবৃন্দ আগামি ১০ জুন পর্যন্ত দোকানপাট বন্ধ রেখে দৃষ্টান্ত স্থাপন করলাম।
তারই ধারাবাহিক তদারকিতে বুধবার বিকালে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক হায়দার পারভেজ সুজন তার ফেইসবুক স্ট্যাটাসে সকল ব্যবসায়ীবৃন্দ ও স্থানীয় সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম কে ধন্যবাদ জানিয়ে বলেছেন,
প্রিয় হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ীবৃন্দ আসসালামু আলাইকুম, আদাব আপনাদেরকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আমি এবং আমার হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির পক্ষ থেকে। গত ১ জুন তারিখে সকল ব্যবসায়ীদের নিয়ে একটি সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই সাধারণ সভায় হাজীগঞ্জের ব্যবসায়ীরা বর্তমান করোনা পরিস্থিতি থেকে রক্ষা পাওয়ার জন্য বাজার বন্ধের সিদ্ধান্ত নেন। সেই সিদ্ধান্ত গত দুদিন ধরে সকল ব্যবসায়ীরা যেভাবে পালন করতেছেন তার জন্য আপনাদের প্রতি অকৃতজ্ঞ ।
আমাদের এ সিদ্ধান্তের সাথে একমত পোষণ করেছেন হাজীগঞ্জ শাহরাস্তির নির্বাচনী এলাকার সাংসদ মেজর রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়। তিনি আমাকে আরো বলেছেন যখনই যে সিদ্ধান্ত নেও চাঁদপুর সিভিল সার্জন এর সাথে যোগাযোগ করে নিবে, তিনি হাজীগঞ্জের করো না পরিস্থিতি সম্পর্কে সমস্ত তথ্য দিবে।
তিনি আরো বলেন কেউ যদি তোমাদেরকে আমার ব্যাপারে ভুল তথ্য দেয় সেদিকে কান দিবে না। আমি হাজীগঞ্জের ব্যবসায়ীদের পাশে ছিলাম এবং আছি যেকোনো প্রয়োজনে অবশ্যই আমাকে জানাবে। আমাদের সাথে সেই দিন মত পোষণ করেছেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের এ এসপি সার্কেল।
প্রিয় ব্যবসায়ীবৃন্দ আপনারা জানেন ইতিমধ্যেই আমরা আমাদের প্রিয় ব্যবসায়ী  বিদ্যাসাগর বণিক যিনি করোনা পজেটিভ ছিলেন। এবং মোহাম্মদ রফিকুল ইসলাম, আবুল মোহাম্মদ কাশেম, আব্দুল কাদের, মোঃ জাহাঙ্গীর হোসেনসহ যারা করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন, আমি ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে সকলের বিধি আত্মার মাগফেরাত কামনা করছি এবং তাদের শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাচ্ছি।
প্রিয় ভাইয়েরা আমি ইতিমধ্যে হাজীগঞ্জ বাজারের অনেক ব্যবসায়ীর সাথে মুঠোফোনে আলাপচারিতায় বুঝতে পারলাম বাজারের কমপক্ষে ৪০ থেকে ৫০ এর মত ব্যবসায়ী বাসায় সর্দি জ্বর কাশি নিয়ে অবস্থান করছেন। কেউ কেউ করোনা পজেটিভ নিয়ে আছেন এমত অবস্থায় আমাদের নিজের বাবা মা এবং সন্তানের কথা ভেবে আমাদের আরো কিছুদিন সচেতন থাকতে হবে। মনে রাখবেন জীবিকা নয়, জীবন আগে। আমরা যদি এ সংকট ধৈর্য সহকারে মোকাবেলা করতে পারি তাহলে একদিন আমরা সফল হব। আমি কোনদিনই এই বাজার বন্ধের পক্ষে না কিন্তু বর্তমান পরিস্থিতিতে আমি আর আমার একটি বাইকে হারাতে চাইনা, সেজন্য কিছুদিনে নিয়ম মেনে চলি, আপনাদের সকলের পরিবার-পরিজনের মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করছি, ভালো থাকবেন ভালো থাকুক আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ খোদা হাফেজ।
Facebook Comments

Check Also

মতলবে ম্যাক্স গ্লোবাল কর্পোরেশনের জোনাল অফিস উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি : ‘আমার মোবাইল আমার দোকান’ এই শ্লোগানকে সামনে রেখে ই-কমার্সের মাধ্যমে মতলব দক্ষিণ উপজেলার …

vv