ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে বিদ্যুৎ কেড়ে নিল ছিদ্দিকুরের প্রাণ, পুড়লো স্ত্রী ও নাতি

হাজীগঞ্জে বিদ্যুৎ কেড়ে নিল ছিদ্দিকুরের প্রাণ, পুড়লো স্ত্রী ও নাতি

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৩নং কালচোঁ ইউনিয়নের চিলাচোঁ গ্রামে বিদ্যুতের তারে জড়িয়ে ছিদ্দিকুর রহমান (৬৫) নিহত হয়েছে। তাকে বাঁচাতে গিয়ে তার স্ত্রী সালেহা বেগম (৫৫) ও নাতী মেহেদি হাছান (২৪) গুরুতর আহত হয়। নাতিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও স্ত্রীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে চিলাচোঁ গ্রামের নেয়াজউদ্দিন মিজি বাড়ীতে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জানা গেছে, স্ত্রী সালেহা বেগমের শরীরের ১৮ শতাংশ পুড়ে গেছে। নাতিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দা তাজুল ইলাম জানান, ছিদ্দিকুর রহমান বাড়ীর ছাদে জমানো বৃষ্টির পানি সরাতে গিয়ে পাশের তারে বিদ্যুৎস্পর্শ হয়। তার চিৎকারে স্ত্রী সালেহা বেগম ও নাতি মেহেদী হাসান ছাদে গিয়ে ছিদ্দিকুর রহমানকে বাঁচানোর চেষ্টা করে।

ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে বৃদ্ধ ছিদ্দিকুর রহমানের মৃত্যু হয়। আহতদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে নিহতের স্ত্রীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. হারুনুর রশীদ জানান, ঘটনাস্থলে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক জয়নাল আবেদীন গিয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv