ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে বাবা-মাকে পেটালেন ওয়ার্ড আ.লীগের সভাপতি, মায়ের থানায় অভিযোগ

হাজীগঞ্জে বাবা-মাকে পেটালেন ওয়ার্ড আ.লীগের সভাপতি, মায়ের থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে গর্ভধারনী মা এবং বাবাকে মারধর করার অভিযোগ উঠেছে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে। এই ঘটনায় মা ফজিলত বেগম বাদী হয়ে ছেলের বিরুদ্ধে হাজীগঞ্জ থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি গত শনিবার (১৮ অক্টোবর) উপজেলার ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিন ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আটিয়া (এসপি মোস্তফা কামাল) বাড়িতে ঘটেছে।

জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন আটিয়া এবং তার স্ত্রী ফাতেমা বেগম রানু মা ফজিলত বেগম ও পিতা আব্দুল হককে মারধর করেন। তার মারধরে মা মারাত্মক আহত হন। পরে তার বোন শিল্পী বেগম খবর পেয়ে স্বামীর বাড়ি থেকে ছুটে গিয়ে মাকে আহতবস্থায় উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান। আহত পিতা স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় মা ফজিলত বেগম বাদী হয়ে ৩ জনকে অভিযুক্ত করে হাজীগঞ্জ থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের আলোকে থানার উপ-পরিদর্শক (এস আই) জয়নাল আবেদীন ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পান।
কান্নাজড়িত কন্ঠে মা ফজিলত বেগম বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলে মনির আমাকে ও আমার স্বামীকে মারধর করেন। পরে মেয়ে শিল্পী আমাকে বাঁচাতে আসলে তাকেও মারধর করেন। মেয়ে শিল্পী আমাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করায়।
এ প্রসঙ্গে থানার উপ-পরিদর্শক মো. জয়নাল আবেদীন বলেন, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। স্থানীয়দের সাথে কথা বলে বাবা-মাকে পেটানোর সত্যতা পাওয়া যায়।

অপরদিকে এই ঘটনার আগের দিন মনির হোসেন আটিয়া ওই এলাকার জৈনক ব্যক্তির ডিস সংযোগের একটি এলাকায় জোরপূর্বক দখলে নিতে যায়। পরে স্থানীয় চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু ও অন্যান্যদের চাপে তিনি আর ডিসের লাইন দখলে নিতে পারেননি। এরপূর্বে মনির হোসেন ওই জৈনক ব্যক্তির অন্য একটি এলাকায় জোরপূর্বক দখলে নিয়ে গ্রাহকদের কাছ থেকে মাসিক বিল কালেকশন করে আসছেন। তার এহেন কর্মকান্ড বন্ধের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছেন ভূক্তভোগীরা।

Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv