ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে বাকিলা ইউনিয়নে ওয়ার্ড পর্যায়ে আ’লীগের সম্মেলন সম্পন্ন
হাজীগঞ্জের বাকিলায় ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের বক্তব্য রাখছেন, উপজেলা প্রতিনিধি ও সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক সদস্য আলহাজ্ব মো. সেলিম।

হাজীগঞ্জে বাকিলা ইউনিয়নে ওয়ার্ড পর্যায়ে আ’লীগের সম্মেলন সম্পন্ন

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের সম্মেলন সম্পন্ন হয়েছে। শনিবার ৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের মধ্য দিয়ে সকল ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়।

সম্মেলনে সদস্যদের উপস্থিতিতে শান্তিপূর্ণ পরিবেশে এবং ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় (ভোট গ্রহণ) ওয়ার্ড পর্যায়ে এ সম্মেলনগুলো অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রতিনিধি ও সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক সদস্য হিসেবে উপস্থিত থেকে সম্মেলন কার্যক্রম পরিচালনা করেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ মো. সেলিম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সৈয়দ আহম্মদ খসরু।

স্থানীয়রা ইউপি চয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারীর সভাপতিত্বে এ দিন সকালে মধ্য সন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে মো. মিজানুর রহমান গাজী এবং সাধারণ সম্পাদক পদে মো. মোতালেব নির্বাচিত হয়েছেন।

বিকালে ফুলছোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে মো. মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে সুবল চন্দ্র দাস নির্বাচিত হয়েছেন।

এর আগে শুক্রবার বিকালে বাকিলা উচ্চ বিদ্যালয় মাঠে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে মো. আবু তাহের এবং সাধারণ সম্পাদক পদে মো. জাহাঙ্গীর হোসেন নির্বাচিত হয়েছেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের পরিচালনায় সম্মেলনগুলোতে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক প্রার্থী ও বাকিলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অমল কান্তি ধর, সাধারণ সম্পাদক প্রার্থী রবিউল আলম অরুন, আব্দুল মালেক, রকিবুল ইসলাম রাকিবসহ অন্যান্য প্রার্থী।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. শহীদুল ইসলাম মজুমদার, মো. স্বপন মজুমদার, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইনুদ্দিন মিয়াজী, যুবলীগের আহবায়ক ইব্রাহিম খাঁন রনি, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইসমাঈল হোসেনসহ ইউনিয়ন এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইউনিয়নের ৬টি ওয়ার্ডে প্রত্যক্ষ ভোট গ্রহণ ও ৩টি ওয়ার্ডে বিনা প্রতিদ্ব›দ্ধীতায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। ওয়ার্ডগুলোর মধ্যে প্রত্যক্ষ ভোটে ৩, ৫, ৬, ৭, ৮, ৯নং ওয়ার্ড এবং বিনা প্রতিদ্ব›দ্ধীতায় ১, ২ ও ৪নং ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে কোন ওয়ার্ডে সভাপতি, কোন ওয়ার্ডে সাধারণ সম্পাদক আবার কোন ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জের বদরপুর জামে মসজিদ ভাঙ্গার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড (টোরাগড়-বদরপুর) এর বদরপুর গ্রামের বদরপুর জামে মসজিদ ভাঙ্গার …

vv