ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাজীগঞ্জে ফটোসেশন ছাড়াই ছাত্রলীগ কর্মীদের মাঝে ত্রান দিচ্ছেন ছাত্রলীগ সভাপতি খোকন

হাজীগঞ্জে ফটোসেশন ছাড়াই ছাত্রলীগ কর্মীদের মাঝে ত্রান দিচ্ছেন ছাত্রলীগ সভাপতি খোকন

স্টাফ রিপোর্টার : রাতের আধাঁরে ছাত্রলীগের কর্মী, সমর্থক, অসহায় দিনমজুর ও কর্মহীন মানুষদের মাঝে ত্রান সামগ্রি পৌঁছে দিচ্ছেন হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. এবায়েদুর রহমান খোকন। তিনি বেশ কিছুদিন যাবৎ উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কর্মী সমর্থকসহ কর্মহীন লোকদের মাঝে এই ত্রান সামগ্রি দিচ্ছেন।
এই নেতার নিজ অর্থায়নে চাল, ডাল, পেয়াজ, লবন, তৈল, সাবান ও আলু দলীয় ও নিম্নবিত্ত পরিবারদের মাঝে ফটোসেশন ছাড়াই উপজেলা ছাত্রলীগের নেতাদের সঙ্গে নিয়ে ত্রান সামগ্রি দিয়ে আসছেন।
এছাড়াও তিনি নিজ এলাকার কর্মহীনদের ত্রান সামগ্রি ছাড়াও নগদ অর্থ দিয়ে দেশের এই ক্রান্তিকালে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। তাঁর ত্রান সামগ্রি পেয়ে ভেঁজা খুশি হচ্ছেন কর্মহীন ও দলীয় কর্মীরা।
উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. এবায়েদুর রহমান খোকন বলেন, আমার সাধ্যমত এবং সাধ্যের মধ্য থেকে দেশের এই ক্রান্তিকালে অসহায়দের পাশে দাঁড়াতে পেরে নিজকে ধন্য মনে করছি। পরিশেষে আমি সকলের প্রতি অনুরোধ করে বলবো, আপনারা নিজগৃহ থেকে বের হবেন না। সার্বক্ষিনক আমি আপনাদের পাশে আছি। যে কোন প্রয়োজনে আমি নিজকে নিয়োজিত রাখতে প্রস্তুুত রয়েছি।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ঈদ শপিং’র টাকায় ২শ’ জনকে ইফতার সামগ্রী দিল ছাত্রলীগ

সাইফুল ইসলাম সিফাত : নিজেরা ঈদ উৎসব না করে সেই টাকায় ২০০ দু:স্থ ও অসহায় মানুষের …

vv