ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে প্রেমিকের গোপনাঙ্গ ও প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা
প্রতীকী ছবি

হাজীগঞ্জে প্রেমিকের গোপনাঙ্গ ও প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জে প্রেমিকের পুরুষাঙ্গ এবং প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছে এক প্রেমিক যুগল।

৬ মার্চ শনিবার সন্ধ্যায় উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের প্রেমিক যুগল একে অপরকে কাছে না পাওয়ার বেদনায় এমনটা ঘটিয়েছে বলে জানায়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের মনিরুল ইসলামের ছেলে রমজান (২৪) এবং তার ভাই আব্দুল হান্নানের মেয়ে বিলকিস আক্তার পিংকি‘র (১৮) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কের টান-পোড়ন চলছে। রমজান এবং পিংকি সম্পর্কে চাচাতো জেঠাতো ভাইবোন। তাদের এ প্রেমের সম্পর্ক দুই পরিবার মেনে নেয়নি। পিংকিকে বিয়ে করতে রমজান প্রস্তাব পাঠালে তা দুই পরিবার নাকস করে।

প্রেমিক-যুগল একে অপরকে নিজেদের কাছে না পাওয়ার বেদনায় শনিবার সন্ধ্যায় রমজান তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে নিজের পুরুষাঙ্গ, গলার ডান পাশে এবং বাম হাতের তালুর উল্টো পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। একই সময়ে প্রেমিকা বিলকিস আক্তার পিংকি নিজের বাড়ির ঘাটলায় ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। এদের দুইজনের বাড়ির দূরুত্ব প্রায় দেড় কিলোমিটার।

স্থানীয়রা তাদের দুইজনকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. শামসুল আরেফিন বলেন, ধারালো অস্ত্রের আঘাতে রমজানের পুরুষাঙ্গ ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডানপাশে ও হাতে মারাক্তক জখম হয়েছে। পিংকির গলায় ধারালো অস্ত্রের আঘাতে মারাক্তক জখম হয়েছে। এদের দুইজনের অবস্থা আশংকাজনক। তাদের ঢাকায় রেফার করা হয়েছে।

Facebook Comments

Check Also

ক্ষুধার্ত-অসহায় পথচারীদের জন্য বিনামূল্যে ফ্রিজে খাবার বিতরণ

মনিরামপুরে অসহায় ক্ষুধার্ত পথচারীদের জন্য রাস্তার ধারে ফ্রিজ দিলেন আলী রেজা রাজু। আপনি যদি ক্ষুধার্ত …

Shares
vv