ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / হাজীগঞ্জে প্রায় ২৫ টি শিক্ষাপ্রতিষ্ঠানে চেয়ারম্যান স্বপনের মাস্ক বিতরণ

হাজীগঞ্জে প্রায় ২৫ টি শিক্ষাপ্রতিষ্ঠানে চেয়ারম্যান স্বপনের মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ দক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা স্বপনের ব্যক্তিগত উদ্যোগে প্রায় ২৫ টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন। গত সোম ও মঙ্গলবার শিক্ষার্থীদের মাঝে তিনি নিজ হাকে এই মাস্ক বিতরণ করেন।
ইউনিয়নের প্যারাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, নওয়াহাটা, কালচোঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ কয়েকটি বিদ্যালয়ের শ্রেণি কক্ষে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের মুখে মাস্ক পড়িয়ে দেন। তিনি ক্রমান্বয়ে ইউনিয়নের সবগুলো প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন স্কুলগুলোর শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ কার্যক্রম সম্পন্ন করবেন। সবগুলো স্কুল মিলিয়ে তিনি মোট ৩ হাজার মাস্ক বিতরণ করবেন বলে জানা গেছে। এছাড়া তিনি কিছু বিদ্যালয়ের প্রধানদের হাতে শিক্ষার্থীনুযায়ী মাস্ক তুলে দেন।
ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা স্বপন করোনাকালীন সময়ে সাধারন জনগণের পাশে থেকে তাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে ব্যাপক ভূমিকা রেখেছেন। এমনকি তিনি ইউনিয়নের প্রতিটি গ্রামের পাড়া-মহল্লায় গিয়ে তিনি তার অসামান্য অবদান রেখেছেন।
গোলাম মোস্তফা স্বপন বলেন, কোমলমতি শিক্ষার্থীরা যেন কোন ভাবেই স্বাস্থ্য সুরক্ষা থেকে বাদ না পড়েন, সে দিকে খেয়াল রেখে আমার এই উদ্যোগ। সে সাথে তাদের সুরক্ষা নিশ্চিতে আমাদের মত ব্যক্তিরা এগিয়ে যেতে হবে। তাহলেই তারা সুস্থ শরীর এবং সুস্থ মন নিয়ে পড়াশোনা চালিয়ে যেতে পারবে। এটি আমাদেরকেই করতে হবে। তাই আমাদের স্ব স্ব অবস্থান থেকে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে এগিয়ে যাই।
Facebook Comments

Check Also

চাঁদপুরে ১০ ইউনিয়নে প্রার্থীর মনোনয়ন যাচাই বাচাই সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি : আশিকাটি বিল্লাল মাস্টার সহ ৩ চেয়াম্যান প্রার্থী, সাধারণ সদস্য ৪ জন ও সংরক্ষিত …

Shares
vv