ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে প্রবীন শিক্ষক ছিদ্দিকুর রহমান আর নেই

হাজীগঞ্জে প্রবীন শিক্ষক ছিদ্দিকুর রহমান আর নেই

প্লেস বিজ্ঞপ্তি : হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ্ইউনিয়নের মৈশামুড়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ও প্রাক্তন প্রধান শিক্ষক ছিদ্দিকুর রহমান (৮৫) ইন্তেকাল করেছেন। ইন্না……রাজিউন। তিনি সোমবার বিকালে তার নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি তিন ছেলে, স্ত্রীসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার সকালে মৈশামুড়া ভূঁইয়া বাড়ি ঈদগাহ মাঠে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় তার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুল রহমান বেলাল, বিএনপির সভাপতি হাবীবুল্লাহ মজুমদার, সাবেক ইউপি চেয়ারম্যান আলী আকবর শেখ, মসজিদ কমিটির সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া, তার বড় ছেলে ইঞ্জি. মো. সেলিম।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম, উপজেলা বিএনপির সদস্য আবদুল কুদ্দুস মাস্টার, মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবুল খায়ের মজুমদার, পিটিএ কমিটির সভাপতি সাংবাদিক খালেকুজ্জামান শামীম, মালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল রহমান,সমাজ সেবক শেখ আব্দুল আহাদ লেয়াকত, পালিশারা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নুরুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

তিনি দীর্ঘ সময় মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মৈশামুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পালিশারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড়কুল সরকারি বিদ্যালয়, দিকচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

Facebook Comments

Check Also

ব্যক্তিকে নয়, শেখ হাসিনার নৌকাকে আবারো বিজয়ী করুন : চেয়ারম্যান প্রার্থী আল মামুন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় …

Shares
vv