ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ১২ আসামী আটক

হাজীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ১২ আসামী আটক

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ থানা পুলিশ গত ২৪ ঘন্টায় বিশেষ অভিযান চালিয়ে ১২ জনকে আটক করেছে। গ্রেপ্তারকৃত সবাইকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হলে আদালত সবাইকে জেলহাজতে পাঠায়। ১২ জনের মধ্যে একজন পরোয়ানাভুক্ত আসামী আর বাকিদেরকে চলমান মামলা আটক করা হয়েছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুনুর রশিদ।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার বাকিলা ইউনিয়নের ছয়ছিলা গ্রামের বকাউল বাড়ীর খোরশেদ আলমের ছেলে রহিম, একই গ্রামের ইমান আলীর ছেলে শান্ত, পূর্ব রাজারগাঁও গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে নাসির উদ্দিন তালুকদার, লোধপাড়া তালুকদার বাড়ীর নুরুল ইসলাম তালুকদার ও তার স্ত্রী নুরজাহান বেগম।

পৌরসভার বলাখাল গ্রামের শহিদুল ইসলামের ছেলে মোহাম্মদ শাহাদাত, টোরাগড় গ্রামের আলী এরশাদের ছেলে লিটন মিয়া ও তার স্ত্রী রুনু বেগম, একই গ্রামের মৃত জিন্নাত কাজীর ছেলে নুরু কাজী, ইসলাম পাটোয়ারী স্ত্রী সালমা বেগম, সদর ইউনিয়ন সুহিলপুর গ্রামের মনির সরকারের ছেলে রাশেদ সরকার ও রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম বাজার গ্রামের কাদের মিজির ছেলে লিটন মিজি।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ বলেন, মাদকসহ বিভিন্ন মামলায় আসামীরা গ্রেফতারী পরোয়ানা নিয়ে ঘুরে বেড়িয়েছে। তাদেরকে বিশেষ অভিযানে গ্রেফতার করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv