ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে পদ্মা এক্সপ্রেস কাউন্টারের উদ্বোধন
হাজীগঞ্জে ফিতা কেটে পদ্মা এক্সপ্রেস কাউন্টারের উদ্বোধন করছেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

হাজীগঞ্জে পদ্মা এক্সপ্রেস কাউন্টারের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে ফিতা কেটে পদ্ম এক্সপ্রেস কাউন্টারের উদ্বোধন করলেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

বুধবার বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এই পদ্মা এক্সপ্রেস কাউন্টারের উদ্বোধন করেন। এরপর ব্যবসায়িক সমৃদ্ধি কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি আব্দুর রউফ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পদ্মা এক্সপ্রেস (প্রিমিও) এর পরিচালক মো. ফেরদৌস আলম বাবু, হাজীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম মীর, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, জেলা তাঁতী লীগের সাবেক সভাপতি ইঞ্জি. মোখলেছুর রহমান, পিরোজপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ইউপি সদস্য আবু জাফর টেলু।

পদ্মা এক্সপ্রেস কাউন্টার হাজীগঞ্জ শাখার পরিচালক ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রমিক ইউনিয়ন (১২২০) হাজীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক আহসান কাশারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজন সাহা প্রমুখ।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ৪নং বিট পুলিশিংয়ের আয়োজনে আলোচনা সভা

মো.মজিবুর রহমান রনি : হাজীগঞ্জে ৪নং বিট পুলিশিংয়ের আয়োজনে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। শনিবার (৫ই …

vv