ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে নৌকা প্রতীকের পক্ষে মুুুক্তিযোদ্ধা যুব কমান্ডের উঠান বৈঠক ও দোয়ার মাহফিল

হাজীগঞ্জে নৌকা প্রতীকের পক্ষে মুুুক্তিযোদ্ধা যুব কমান্ডের উঠান বৈঠক ও দোয়ার মাহফিল

মো. মজিবুর রহমান রনি : বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ পুনর্বাসন সোসাইটি (অঙ্গ) যুব কমান্ড চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা কমিটির পক্ষ থেকে নৌকা প্রতীকের পক্ষে উঠান বৈঠক, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪জানুয়ারী) বাদ এশা পৌরসভাস্থ ৩নং ওয়ার্ডের ধেররা উত্তর পাড়া বদরগনি পাটওয়ারী বাড়িতে এই আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা কল্যাণ পুনর্বাসন সোসাইটি (অঙ্গ) যুব কমান্ড উপজেলা কমিটির নব-নির্বাচিত সভাপতি মো. লিটন পাটওয়ারীর সার্বিক তত্ত্ববধানে পৌর আওয়ামীলীগের সফল সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপনকে বিজয়ী করার লক্ষে এই আয়োজন করেন।

এলাকার বিশিষ্ট সমাজ সেবক ডাঃ মিজানুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, পৌরসভার প্যানেল মেয়র-১, ৩নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও কাউন্সিলর প্রার্থী মো. রায়হানুর রহমান জনি, মুক্তিযোদ্ধা কল্যাণ পুনর্বাসন সোসাইটি (অঙ্গ) যুব কমান্ডের চাঁদপুর জেলা সভাপতি আবুল হাসনাত জুয়েল, সহ সভাপতি যুগল কৃষ্ণ, উপজেলা মুক্তিযোদ্ধা কল্যাণ পুনর্বাসন সোসাইটি (অঙ্গ) যুব কমান্ডের সাধারণ সম্পাদক মো. রানা খাঁন।

ওই সময় মুক্তিযোদ্ধা কল্যাণ পুনর্বাসন সোসাইটি (অঙ্গ) যুব কমান্ড এর উপজেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ এবং এলাকার বিভিন্নস্তরের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন আবেদীয়া মুজাদ্দেদীয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাও. মো. হেলাল উদ্দিন।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv