ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

হাজীগঞ্জে নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

সাইফুল ইসলাম সিফাত : চাঁদপুরের হাজীগঞ্জে নিখোঁজের তিনদিন পর মো. আবু বকর বাপ্পী (৩২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

আজ সোমবার সকাল সাড়ে ১১টার দিকে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের পৌরসভাধীন রান্ধুনীমুড়া এলাকার সোলেমান বেপারী বাড়ির পুকুর থেকে এই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মো. আবু বকর বাপ্পী হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের আলহাজ্ব সেলিম মিয়ার বড় ছেলে। তার স্ত্রী এবং আব্দুল্লাহ্ (৫) ও আদিবা (৩) নামের দুই শিশু সন্তান রয়েছে।

এর আগে গত শুক্রবার রাত ৮টার দিকে নিখোঁজ হয় বাপ্পী। এর পরের দিন শনিবার তার বাবা হাজীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরী (নং- ১০৪১) করেন।

থানা সূত্রে জানা গেছে, সোমবার সকালে পৌরসভাধীন রান্ধুনীমুড়া এলাকার সোলেমান বেপারী বাড়ির পুকুরে মরদেহ ভাসতে দেখে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে। এর মধ্যে পরিবারের লোকজন এসে বাপ্পীর মরদেহ নিশ্চিত করে। নিহতের পারিবারিক সূত্র জানায়, ব্যবসায়ী বাবার ব্রিক ফিল্ড ও সিএনজি গ্যাস ষ্টেশানের ব্যবসায়ী দেখাশুনা করতেন বাপ্পি।

শুক্রবার রাতে বাপ্পী নিখোঁজ হলে শনিবার থানায় ডায়েরী করা হয়। থানায় ডায়েরি করার ২ দিন পর তার বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দুরের একটি পুকুর থেকে বাপ্পির মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসান ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি জানান, ডায়েরি করার সূত্র ধরে আমরা প্রযুক্তির মাধ্যমে দেখেছি নিহতের অবস্থান হাজীগঞ্জ বড় মসজিদ এলাকাস্থ টাওয়ার দেখিয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Facebook Comments

Check Also

করোনাভাইরাসের টিকা নিলেন প্রধানমন্ত্রী

ঢাকা অফিস : করোনাভাইরাসের টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে এ …

Shares
vv