ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে নানার বাড়ির মসজিদের ছাদ থেকে পড়ে ৭ম শ্রেণীর ছাত্রের মৃত্যু

হাজীগঞ্জে নানার বাড়ির মসজিদের ছাদ থেকে পড়ে ৭ম শ্রেণীর ছাত্রের মৃত্যু

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জে মসজিদের ছাদ থেকে পড়ে মো. সাব্বির হোসেন (১২) নামের এক কিশোর মারা গেছে। শুক্রবার বাদ এশা পৌরসভাধীন ৮নং ওয়ার্ড কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন টোরাগড় কাজী বাড়ি জামে মসজিদের ছাদ থেকে পড়ে সে মারা যায়। সে কচুয়া উপজেলার বাসিন্দা মো. মানিক হোসেনের ছেলে।

নিহত মো. সাব্বির হোসেন হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। সে তার মা আছমা আক্তারের সাথে নানার বাড়ি হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় কাজী বাড়িতে বসবাস করতো। শনিবার সকালে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন রাতে এশার আযান দিলে মো. সাবির হোসেন এশাসহ তারাবিহ’র নামাজ পড়তে মসজিদে যায়। এ সময় সে সহপাঠি বাড়ির অন্যান্য কিশোরদের খেলাধূলা করার জন্য এবং তাদেরকে ভয় দেখানোর উদ্দেশ্যে মসজিদের ছাদে উঠে। পরে ছাদের কার্নিশ থেকে নিচে পড়ে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর হাজী মো. কবির হোসেন কাজী ও প্রতিবেশী হাজীগঞ্জ মডেল সরকারি পাইলট হাই স্কুল এন্ড কলেজের ভোকেশনাল শাখার সমন্বয়কারী মো. জহিরুল ইসলাম মজুমদার।

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv