ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / হাজীগঞ্জে দ্বাদশগ্রাম ইউপি নির্বাচনে ৪ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা
হাজীগঞ্জে দ্বাদশগ্রাম ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিচ্ছেন আ’লীগ সমর্থিত প্রার্থী খোরশেদ আলম বকাউল, বিএনপি সমর্থিত প্রার্থী আনোয়ারুল ইসলাম বাবুল ও স্বতন্ত্রপ্রার্থী মো. আব্দুর রব মিয়া (খোকন) বিএসসি।

হাজীগঞ্জে দ্বাদশগ্রাম ইউপি নির্বাচনে ৪ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

জহিরুল ইসলাম জয় : হাজীগঞ্জ উপজেলার কয়েকটি ইউনিয়ন পরিষদের অংশ কেটে সর্বশেষ দ্বাদশগ্রাম ইউনিয়ন পরিষদ গঠনের পর এবারেই প্রথম সরকারি প্রজ্ঞাপনে নির্বাচন পক্রিয়া শুরু হয়েছে। আগামী ১৫ মে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র ক্রয়ের শেষ দিন পর্যন্ত ৭ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন ফরম ক্রয় করেছেন।

গতকাল সোমবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে ৭ জনের মধ্যে ৪ চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়নপত্র নির্বাচন কমিশননে জমা দিয়েছেন। সেই সাথে সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন সদস্য পদের ৯টি ওয়ার্ডের প্রার্থীরা তাদের মনোনয়ন ফরম জমা দেন।

১৬ এপ্রিল সোমবার সকাল ১০টায় থেকে বিকাল ৫টায় পর্যন্ত প্রার্থীরা তাদের অনুশারীদের নিয়ে উপজেলা পরিষদে এসে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটানিং অফিসার ও কৃষি কর্মকর্তা নয়ন মনি সূত্রধরের কার্যালয়ে উপস্থিত হয়ে তার হাতে এই মনোনয়নপত্র জমা দেন।

এতে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিনসহ যুবলীগ, ছাত্রলীগের ও বিএনপির প্রার্থীর পক্ষে নেতৃবৃন্দকে দেখা যায়। ওই সময় উপজেলা পরিষদ চত্বরে উৎসুক জনতার ভিড়ও লক্ষ করা গেছে।

মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী মো. খোরশেদ আলম বকাউল নৌকা), বিএনপির সমর্থিত প্রার্থী মো. আনোয়ারুল ইসলাম বাবুল (ধানের শীষ), স্বতন্ত্রপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুর রব মিয়া (খোকন) বিএসসি ও জাহাঙ্গীর আলম।

এ সময় সকল সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন সদস্য পদের প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর-নারায়ণগঞ্জ রুটের লঞ্চ চলাচল বন্ধ

স্টাফ রিপোর্টার : দুর্যোগপূর্ণ বেরী আবহাওয়ার কারণে চাঁদপুর-নারায়ণগঞ্জ রুটের চলাচল বন্ধ করে দিয়েছে বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ। ২৩ …

vv