ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে দোকান থেকে স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

হাজীগঞ্জে দোকান থেকে স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভায় মারুফ হোসেন রিয়াদ (১৬) নামে এক স্কুল ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে পৌরসভার ৪নং ওয়ার্ডের মকিমাবাদ গাইন বাড়ির ফরিদ হোসেনের দোকান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রিয়াদ গাইন বাড়ির ফারুক মিয়ার বড় ছেলে। সে আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দোকানের মালিক ফরিদ হোসেনকে আটক করেছে বলে নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি।এঘটনায় দোকানে থাকা ফারুক হোসেন (২৮) নামে কর্মচারী পলাতক রয়েছে।

রিয়াদের পরিবারসূত্রে জানা যায়, সপ্তাহখানেক আগে তাদের নতুন বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। তবে কে বা কারা আগুন লাগিয়েছে তা জানা যায়নি। হয়তবা তারাই রিয়াদকে খুন করেছে বলে অভিযোগ পরিবারটির। এদিকে ঘটনার দিন সকাল থেকে রিয়াদের চাচতো ভাই শাকিল ও দোকানের আরেক কর্মচারী ফারুক পলাতক।

স্থানীয় কাউন্সিলর জাহেদুল আজহার আলম বেপারী বলেছেন, ‘সকালে দোকানের মালিক ফরিদ দোকানের কর্মচারী ফারুককে ঘুম থেকে জাগাতে এসে দোকান বন্ধ পাওয়া যায়। পরে শাটার ভেঙে রিয়াদের মরদেহ দেখতে পাই। বিষয়টি পুলিশকে জানানো হলে তারা এসে রিয়াদের মরদেহ উদ্ধার করে।’

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, হত্যার ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এদিকে জেলা পুলিশ সুপার মাহাবুবুর রহমান ও পৌর মেয়র আসম মাহাবুবুল আলম রিপন ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

Facebook Comments

Check Also

রামপুরে ৫শ’ বছরের সুলতানি আমলের পুরনো সেই মসজিদের সংস্কার কাজ শুরু

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ছোটসুন্দর তালুকদার বাড়ির পাশে ৫শ’ বছরের …

vv