ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত-৪

হাজীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত-৪

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরের হাজীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলা ৪ জন গুরুতর আহত হয়েছে।
আহতরা হলেন, ফজলুল হক পাটওয়ারী (৭২), তার স্ত্রী আতরের নেছা (৬০), ছেলে মীর হোসেন পাটওয়ারী (৩২), তার স্ত্রী মনোয়ারা আক্তার (২৬)।
আহতদের মধ্য মীর হোসেন পাটওয়ারীর অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে। অন্যান্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি সোমবার (৩মে) সন্ধ্যায় উপজেলার ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামের ফজলুল হক পাটওয়ারী বাড়িতে ঘটেছে।
জানা যায়, ঘটনার দিন সকালে ফজলুল হক পাটওয়ারীর ছেলের মেয়ে খাদিজা আক্তার সাথী (১১) হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর সড়কের পাশ থেকে জ্বালানী আনতে যায়। ওই সময় একই বাড়ির প্রতিপক্ষ আমিন উদ্দিনের ছেলে মুখলেছুর রহমানের স্ত্রী পাখি আক্তার তাকে মারধর করে তার কাছ থেকে জোর করে জ্বালানী কেড়ে নিয়ে যায়। উল্লেখিত ঘটনাটি সকালেই উভয় পক্ষের মধ্য মিমাংশা হয়ে যায়।
কিন্ত অভিযুক্ত মুখলেছুর রহমান ইফতারের পূর্বে আহতদের উদ্দেশ্যে করে গালিগালাজ করতে থাকেন। ওই সময় আহত ফজলুল হক পাটওয়ারী এর প্রতিবাদ করলে তাকে মারধর করেন। তাকে বাঁচাতে গেলে তার স্ত্রী, ছেলে ও ছেলের স্ত্রীর উপর অতর্কিত হামলা চালায়। এতে তারা গুরুতর জখম হয়। পরে গুরুতর জখম হওয়া মীর হোসেন পাটওয়ারীকে হাসপাতালে নিয়ে আসতে চাইলে অভিযুক্ত মুখলেছুর রহমানের ভাতিজা নুরুল ইসলাম, সোলেমান, শামীম, হাবিব ও বোরহান সড়কের উপর তাকে আটকে রেখে পুনরায় দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে কুপিয়ে থাকে। বর্তমানে তিনি চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যান্যরা আলীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
আহত ফজলুল হক পাটওয়ারী বলেন, ঘটনার দিন সকালের বিষয়টি ঘটনাস্থলে মিমাংশা হয়ে যায়। কিন্ত অভিযুক্ত মুকলেছ সন্ধ্যায় আমাদের লক্ষ করে গালিগালাজ করে। আমি এর প্রতিবাদ করতে গেলে সে আমাকে ও আমার পরিবারের লোকদের উপর এই অতর্কিত হামলা চালায়।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv