ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে তিনশ পরিবারের পাশে সাবেক ছাত্রলীগ নেতা জাহিদ

হাজীগঞ্জে তিনশ পরিবারের পাশে সাবেক ছাত্রলীগ নেতা জাহিদ

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে প্রায় তিন শতাধীক কর্মহীন লোকজনের পাশে দাঁড়িয়েছেন, সাবেক ছাত্রলীগ নেতা জাহিদুর রহমান জাহিদ। এর ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তিনি ব্যক্তিগত উদ্যোগে শতাধীক পরিবারে মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।

রোববার দিনব্যাপী পৌরসভাধীন ১, ২ ও ৩নং ওয়ার্ডে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে এই ঈদ সামগ্রী বিতরণ করেন জাহিদুর রহমান জাহিদ। এর আগেও তিনি কর্মহীন লোকজনের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেন।

এছাড়াও সাবেক এই ছাত্রলীগ নেতার পরিবারের পক্ষ থেকে গত দুই মাসে নিজ এলাকা ও প্রতিবেশীসহ প্রায় দুই শতাধীক কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এক প্রতিক্রিয়ায় জাহিদুর রহমান জাহিদ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে কর্মহীন মানুষের জন্য আমি ব্যক্তিগত উদ্যোগে এবং আমার পরিবারের পক্ষ থেকে সাধ্য অনুযায়ী সহযোগিতার চেষ্টা করেছি।

জাহিদুর রহমান জাহিদের খাদ্য ও ঈদ সামগ্রী এবং নগদ টাকা বিতরণকালে সার্বিক সহযোগিতা করেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা আমির মজুমদার, আব্দুল আলিম মিজান, গোলাম মোস্তফা স্বপন, বলাখাল বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি লিটন মোল্লাসহ দলীয় নেতৃবৃন্দ।

এছাড়াও সার্বিক সহযোগিতা করেন, সাবেক ছাত্রনেতা সুমন সাহা, আরিফুল ইসলাম আরিফ, মোহাম্মদ হোসেন মোস্তফাসহ স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের সাথে সম্পৃক্ত হন জাহিদুর রহমান জাহিদ। তিনি পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv