ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / হাজীগঞ্জে ডিসলাইনের তার কেটে দিয়েছে দুর্বৃত্তরা, ২ হাজার গ্রাহক সেবা বঞ্চিত
হাজীগঞ্জে দুর্বৃত্ত কর্তৃক কেটে দেয়া ডিসলাইনের তারের একাংশ।

হাজীগঞ্জে ডিসলাইনের তার কেটে দিয়েছে দুর্বৃত্তরা, ২ হাজার গ্রাহক সেবা বঞ্চিত

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় হাজীগঞ্জ ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক ডিশলাইনের ফাইবার অপটিক তার কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এতে মঙ্গলবার মধ্য রাত থেকে লাইন বিচ্ছিন্নের ঘটনায় বেসরকারী টেলিভিশন দেখা থেকে বঞ্চিত হয়েছেন হাটিলা, আলীগঞ্জ, টোরাগড়, হাজীগঞ্জ বাজার, বলাখাল ও রামপুর এলাকার গ্রাহকগন। তার কেটে ফেলায় আর্থিক ক্ষতিরও সম্মুখীন হয়েছেন ডিশলাইন মালিকেরা।

এ পরিস্থিতিতে ডিশলাইন নির্বিঘ্নে চালু রাখার দাবি জানিয়েছেন সংশ্লিষ্টরা। এছাড়া এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বরাবর অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভূক্তভোগীরা।

ঘটনার বিবরণে জানা যায়, হাজীগঞ্জ ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক দীর্ঘ দুই যুগেরও বেশী সময় ধরে বাংলাদেশ সরকারের নিয়মনীতি অনুসরন করে হাজীগঞ্জের বিভিন্ন এলাকায় নিজস্ব গ্রাহক ও ফিড অপারেটরদের মাধ্যমে সুনামের সাথে ক্যাবল টিভি সেবা প্রদান করে আসছে।

গত ৬ মাস পূর্বে পার্শ্ববর্তী একটি চক্র তার ব্যবসায়ীক এলাকা অতিক্রম করে ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক সহ উপজেলার বিভিন্ন বৈধ ক্যাবল টিভি ব্যবসায়ীর এলাকায় অবৈধভাবে ফিড ও গ্রাহক সংযোগ প্রদান করে হাজীগঞ্জ সদর ও পার্শ্ববর্তী এলাকার বৈধ ব্যবসায়ীদের নানাভাবে হয়রানি ও ক্ষতিসাধন করে আসছে।

এ বিষয়ে চাঁদপুর জেলার ক্যাবল অপারেটর্স এসোসিয়েশন (কোয়াব) ও ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের পক্ষ থেকে চাঁদপুর জেলা প্রশাসক, পুলিশ সুপার, এনএসআই, বাংলাদেশ টেলিভিশন এর মহাপরিচালক, বিটিভি কন্ট্রোলার/ লাইসেন্স ম্যানেজার, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ, বিভিন্ন পে-চ্যানেল পরিবেশক বরাবর লিখিতভাবে অবগত করা হয় এবং বিষয়টি চাঁদপুরের স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়।

এ ব্যাপারে হাজীগঞ্জ ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক এর ব্যবস্থাপনা পরিচালক রেজওয়ানুল নাহিদ সহ ক্ষতিগ্রস্থরা জানান, মঙ্গলবার (২০ অক্টোবর) মধ্য রাতে দুর্বৃত্তরা অন্তত চারটি এলাকার ডিশলাইন কেটে দিয়েছে। এতে প্রায় লক্ষাধিক টাকার আর্থিক ক্ষতি হয়েছে। এ

ছাড়া যে স্থানে এ ঘটনা ঘটেছে ঐ স্থান সহ উপজেলার একাধিক স্থানে এর পূর্বে আরো কয়েকবার এমন ঘটনা ঘটেছে। বিষয়টি দ্রুত সুরাহার জোর দাবি জানিয়েছেন ক্ষতিগ্রস্থ ডিশলাইন মালিকেরা।

বুধবার এ রিপোর্ট লেখা পর্যন্ত বিচ্ছিন্নকৃত লাইন পুণ সংযোগের কাজ চলছে।

Facebook Comments

Check Also

কচুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলা!

নিজস্ব প্রতিনিধ : চাঁদপুরের কচুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মো.জুবায়ের হোসেন (২৫) নামে …

Shares
vv