ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / হাজীগঞ্জে ডাব চুরিকে কেন্দ্র করে কিশোর নিহত, গ্রেফতার ২
হাজীগঞ্জে ডাব চুরির ঘটানায় নিহত কিশোর কাউছারের লাশ। পাশে আটকৃতরা।

হাজীগঞ্জে ডাব চুরিকে কেন্দ্র করে কিশোর নিহত, গ্রেফতার ২

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জে ডাব চুরি করতে গিয়ে ধাওয়া খেয়ে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার হাজীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরের লাশ উদ্ধার করার সময় দুই জনকে আটক করার খবর পাওয়া গেছে।

নিহত কিশোর কাউছার হোসেন (১৬) উপজেলার ৬নং বড়কূল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা গাজী বাড়ীর কালু গাজীর ছেলে।

ঘটনার বিবরনে জানা যায়, গত সোমবার রাত ১০ টার দিকে সেন্দ্রা শাহীন গাজী বাড়ীর বসত ঘরের পাশে নারকেল গাছ থেকে ডাব চুরির উদ্দেশ্য গাজী বাড়ীর তিন কিশোর কাউছার হোসেন (১৬), হৃদয় (১৫) ও রবিন (১৫) যায়। এসময় একই বাড়ির বাচ্চু মিয়ার ছেলে রাকিব ও তার খালাতো ভাই হাছান ডাব চুরির ঘটনাটি দেখতে পায়। পরে তারা চুপিসারে লাঠি নিয়ে ধাওয়া করলে দু’জন পালিয়ে যায় এবং গাছের উপরে থাকা কাউছার নেমে পালিয়ে যাওয়ার সময় রাকিব ও হাছান পেছন থেকে তার মাথায় আঘাত করে। আঘাত পেয়েও কাউছার দৌড়ে গিয়ে পাশ্ববর্তী ইরি বোরোর ড্রেনে জ্ঞান হারিয়ে লুটিয়ে পড়ে যায়। কাউছারের অবস্থার অবনতি দেখে রাকিব ও হাছান তাকে উঠিয়ে বাড়ীতে নিয়ে যায়। এবং গোপনে স্থানীয় পল্লী চিকিৎসককে দেখালে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানায়। এসময় তাকে হাজীগঞ্জস্থ প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কিশোর কাউছারের মৃত্যু হয়। উপায় বুদ্ধি না পেয়ে পুনরায় রাকিবের পরিবার ড্রেন ক্ষেতে নিহত কিশোরকে ফেলে রাখে।

এদিকে ডাব চুরি করা অবস্থায় ধাওয়া খেয়ে হৃদয় ও রবিন বাড়ীতে এসে কাউছারের পরিবারকে ঘটনাটি জানায়। সকালে পরিবার ও থানা পুলিশ ড্রেন থেকে লাশ উদ্ধার করে। ঘটনার বিবরন জানার পর পুলিশ রাকিব ও হাছানের পিতাকে আটক করে থানায় নিয়ে আসে।

মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) খলিলুর রহমান জানান, মাথায় গুরুতর আঘাতেই কাউসারের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

হত্যাকাণ্ডের ঘটনায় মামলা হয়েছে জানিয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।

Facebook Comments

Check Also

ফ‌রিদগ‌ঞ্জে নিঃসঙ্গ বৃদ্ধ পরিবারকে মামলায় হয়রা‌নির অ‌ভি‌যোগ

স্টাফ রি‌পোর্টার : আপন ভাতিজি নিজ বৃদ্ধ চাচা-চাচির উপর হামলা ক‌রে আবার নি‌জেই দি‌য়ে‌ছেন মামলা। …

vv