ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে জাগ্রত তারুণ্যের ৪ দিন ব্যাপী ক্যাম্পেইন ও টিকা সনদ বিতরণ

হাজীগঞ্জে জাগ্রত তারুণ্যের ৪ দিন ব্যাপী ক্যাম্পেইন ও টিকা সনদ বিতরণ

নিজস্ব প্রতিনিধি : জাগ্রত তারুণ্য হাজীগঞ্জ শাখার উদ্যাগে বুধবার থেকে শুরু হয়েছে মানবতার কল্যাণে কোভিড-১৯ ভ্যাক্সিন রেজিস্ট্রেশন, টিকা সনদপ্রদান ও ৪ দিন ব্যাপী বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্পেইন। এ উপলক্ষে বুধবার সকাল থেকে করোনার টিকা গ্রহণে আগ্রহী করতে বিনামূল্যে রেজিস্ট্রেশন, টিকা গ্রহণ সম্পন্নকারীদের সনদ প্রদান ও মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপী ওই কর্মসূচীতে ১৭ জনের মাঝে কোভিড-১৯ টিকা কার্ড, ১৩ জনের মাঝে সনদ ও শতাধিক ব্যক্তির মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

এসময় সংগঠনের হাজীগঞ্জের সমন্বয়কারী অলক সাহার নেতৃত্বে উপস্থিত ছিলেন, শারমিন আক্তার মরিয়ম, আফসানা তাজমিম নিহা, সুস্মিতা সরকার, মাহমুদ ফয়সাল, মানিক শেখ, প্রত্যয় সাহা, তাহিদুল ইসলাম, মিম, শুপ্রভা, তাসমিহাদ তোহা প্রমূখ।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল ১০টায় হাজীগঞ্জ পশ্চিম বাজার শেখ সিটি শপিং কমপ্লেক্স সংলগ্ন এলাকায় ৪দিন ব্যাপী স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন উদ্বোধন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হাজীগঞ্জ পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা পরিশদের চেয়ারম্যান গাজী মো মাঈনুদ্দিন।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন শাহ্ জাহান মেমোরিয়াল হসপিটাল এর চেয়ারম্যান ডাঃ নজিবুল আলম মিয়াজী।

স্বাস্থ্য সেবার ক্যাম্পেইনে সকলকে আমন্ত্রণ জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দরা।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv