ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে জরুরী রাস্তার কাজে নিয়োজিত গাড়িতে ৭ হাজার ইয়াবা সহ আটক দুই

হাজীগঞ্জে জরুরী রাস্তার কাজে নিয়োজিত গাড়িতে ৭ হাজার ইয়াবা সহ আটক দুই

সাইফুল ইসলাম সিফাত : চাঁদপুর -কুমিল্লা মহাসড়কে আলীগঞ্জ পিটিআইয়ের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেটকারসহ দুই যুবকে আটক করেছে পুলিশ। ওইসময় তাদের কাছ থেকে প্রায় ৭ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। ওইসময় হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুনুর রশীদ ও পুলিশের দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, আটককৃত দুই যুবকের একজন ফরিদগঞ্জ উপজেলার সাচিয়াখালী গ্রামের আবদুল হাইয়ের ছেলে সালাউদ্দিন রাজু (৩১)। সে ইতোপূর্বে মাদক মামলায় ১৭ মাস জেল খাটে। জামিনে এসে পুনরায় মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। প্রাইভেটকারের চালক হাজীগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ড টোরাগড় এলাকার বাসিন্দা।

অনুসন্ধানে জানা যায়, সালাউদ্দিন রাজুর বড় ভাই আব্দুল্লাহ আল মামুন কিছুদিন পূর্বে ফরিদগঞ্জ থানায় ১৭৫০০ পিচ ইয়াবা সহ আটক হওয়ার পর দীর্ঘ দিন জেল খেটে জামিনে বের হয়। এছাড়া তার বোন ভাবী সহ পুরো পরিবার মাদক বিক্রির সাথে জড়িত। তার বাবা আবদুল হাই ফুড ইন্সপেক্টর ছিলেন। তিনি বর্তমানে অবসর নিয়েছেন।

হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার কাউন্সিলর আজাদ মজুমদার ও কাজী মনির হেসেন বলেন, টোরাগড় ও আলীগঞ্জ এলাকায় মাদকমুক্ত রাখতে সব সময় পুলিশের পাশে থাকবো।

জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আলীগঞ্জে চেক পোস্ট বসিয়ে প্রায় সাত হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে রাতে হাজীগঞ্জ থানায় মাদকদ্রব্য আইন মামলা করা হয়।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv