ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে জঙ্গিবাদ মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে ৭শ’ শিক্ষার্থীর লাল কার্ড

হাজীগঞ্জে জঙ্গিবাদ মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে ৭শ’ শিক্ষার্থীর লাল কার্ড

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে ৭শ’ শিক্ষার্থী মাদক, ধর্ষণ ও দুর্নীতিকে লাল কার্ড এবং দেশপ্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে।

উপজেলার বলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার সকাল ১০ টায় টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদক, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, ধর্ষণ ও দুর্নীতি প্রতিরোধ সভা এবং তার প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও দেশপ্রেম, সত্যবাদিতাকে সবুজ কার্ড প্রদর্শন করেছে শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের শুরুতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুর রশিদ, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন নিলয়, চান্দিনা শাখার সভাপতি সৌরভ আহম্মেদ মকসুদ।

শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, কখনো মিথ্যা কথা না বলতে, ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে শপথ করান প্রধান অতিথি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন রনি।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে পানিতে ডুবে ৫ম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে নাসরিন আক্তার (১২) নামের এক স্কুল ছাত্রী মারা গেছে। শুক্রবার …

vv