ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে চেয়ারম্যান প্রার্থী জুলহাস’র জুতা পায়ে শহীদ মিনারে শ্রদ্ধা!

হাজীগঞ্জে চেয়ারম্যান প্রার্থী জুলহাস’র জুতা পায়ে শহীদ মিনারে শ্রদ্ধা!

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও বিএনপি নেতা জুলহাস মিয়া শহীদ মিনারে জুতা পায়ে ফুল দিয়ে ‘শ্রদ্ধা’ নিবেদন করার ঘটনা ঘটেছে। তাকে জুতা পায়ে পুষ্পস্তবক অর্পণ করে ফটোসেশন করতে দেখা গেছে। তাও আবার তার নিজ নামীয় ফেইসবুক আইডিতে ছবি ও ভিডিও আপলোড করেছেন।
শনিবার (২১ ফেব্রুয়ারি) একুশের সুর্যধয়ের পূর্বে এই ঘটনা ঘটে। জুতা পায়ে শহীদ মিনারে ওঠার বিষয়টি জানাজানি হলে বিভিন্ন মহলে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।
স্থানীয় আওয়ামীলীগ নেতারা বলেন, জুলহাস মিয়া ও রবিউল আলম নামীয় দুইটি আইডিতে দেখা গেছে তিনিসহ তার যুবধারা আদর্শ একাডেমির শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে তিনি জুতা পায়ে ফুল দিতে শহীদ মিনারে উঠেছেন। সে শ্রদ্ধার নামে ভাষা শহীদদের অপমান করেছেন। এটা অত্যন্ত দুঃখজনক। আমরা এর তীব্র নিন্দা জানাই।
এরপূর্বে তিনিসহ তার প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা জুতা পায়ে দিয়ে একুশের প্রভাতফেরি করছেন এমনটি দেখা গেছে তাদের নামীয় ফেইসবুক আইডিতে আপলোডকৃত ছবি ও ভিডিওতে।
অভিযুক্ত বিএনপি নেতা জুলহাস মিয়া বলেন, না ভাই এমনটি হয়নি, আপনি ভালো করে আমার আইডিতে আপলোড হওয়া ছবিগুলো দেখে নেন। কয়েক মিনিট পর তিনি বলেন, ও ভাই এটি ২০১৯ সালের ছবি। তাহলে কি ২০১৯ সালের ছবি আপলোড দিয়ে ভাষা শহীদদের অপমান করছেন? এমন প্রশ্ন করা হলে তিনি কোন সদোত্তর দিতে পারেননি।
Facebook Comments

Check Also

শাহরাস্তিতে আন্তর্জাতিক নারী দিবসে আলোচনা সভা

নোমান হোসেন আখন্দ : করোনাকালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব, এ প্রতিপাদ্য কে সামনে …

Shares
vv