ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / হাজীগঞ্জে চাকুরির প্রলোভন দেখিয়ে আপন ভাতিজীকে শীলতাহানীর চেষ্টা
ছবি: প্রতীকী

হাজীগঞ্জে চাকুরির প্রলোভন দেখিয়ে আপন ভাতিজীকে শীলতাহানীর চেষ্টা

হাজীগঞ্জে চাকুরির প্রলোভন দেখিয়ে এক লম্পট চাচার বিরুদ্ধে নিজ ভাতিজীকে শীলতাহানীর চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া যায়। ঘটনাটি গত ৮ই জুন বৃহস্পতিবার উপজেলার সদর ইউনিয়নের সুবিদপুর গ্রামে ঘটেছে।

ঘটনা সৃত্রে জানা যায়, সুবিদপুর মিজি বাড়ীর ৩ সন্তানের জনক হাসান মিন্টু (৪৫) তার আপন বড় ভাই ছলা মিয়া (ছদ্ধনাম) এর মেয়ে (১৭) কে গত ৭ই জুন বুধবার গার্মেন্টসে চাকুরি দেয়ার নাম করে বাড়ি থেকে নিয়ে যায়। এ সময় বাবা মা ও ভাই কেউ বাড়ীতে ছিল না।

এর আগে পারিবারিক কলহে মেয়েটিকে কাঁদতে দেখে চাচা মিন্টু মিয়া। কান্নার কারন জিজ্ঞাসাবাদ করলে চাচাকে সংসারের অভাবের কথা বলেন। লম্পট চাচা এ সুযোগে চট্টগ্রাম গার্মেন্টসে  চাকুরি দেওয়ার কথা বলেন। মেয়েটির বাবা মার সাথে কোন যোগাযোগ না করে তাকে একদিন চাকুরির উদ্দেশ্যে যাত্রা বাড়ানোর প্রস্ততি নিতে বলেন।

গত ৭ জুন বুধবার বাড়ীতে লোকজন না থাকায় এ সুযোগে চাচা তার ভাতিজীকে নিয়ে চাকুরির উদ্দেশ্যে বের হন। খবর পেয়ে পরের দিন বৃহস্পতিবার ঘরের লোকজন লম্পট চাচার হাত থেকে মেয়েটিকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসেন। সেই সাথে মেয়েটির বড় ভাই শরিফ লম্পট চাচাকে মারধর করে।

এদিকে এমন ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়। ঘটনার পর পর লম্পট চাচা এলাকা থেকে গাঁ ঢাকা দিয়েছে । এদিকে ঘটনাটি বাড়ীর লোকজনসহ পারিবারিক ভাবে সুরাহের প্রস্ততি নিচ্ছে বলেও জানা যায়।

মেয়েটির বড় ভাই শরিফ বলেন, সে অতিতেও চাকুরির প্রলোভন দেখিয়ে বিভিন্ন এলাকা থেকে অনেক মেয়েকে উঠিয়ে নিয়ে খারাপ কাজে লিপ্ত করার প্ররোচনার অভিযোগ রয়েছে। আমরা এ লম্পটের বিরুদ্ধে আইনগত ভাবে প্রশাসনের সহযোগিতা চাই।

স্থানীয়দের অভিযোগ, বিভিন্ন সময়ে প্রতারনার মাধ্যমে হাসান গ্রামের সহজ সরল মেয়েদের চাকুরি দেয়ার নাম করে অসামাজিক কার্যকালাপে লিপ্ত রয়েছে।

অভিযুক্ত লম্পট চাচা হাসান মিন্টুর সাথে বহু যোগাযোগের চেষ্টা করেও মন্তব্য জানা সম্ভব হয়নি।
স্থানীয় ওয়ার্ড মেম্বার মিজানুর রহমান বলেন, বিষয়টি শুনেছি এবং এক পক্ষ আমার সাথে যোগাযোগ করেছে। বৈঠকের বিষয়ে আমাকে জানানো হয়নি।

প্রতিবেদন: প্রিয় চাঁদপুর রিপোর্ট

Facebook Comments

Check Also

মতলবে মাদকের প্রতিবাদ করায় যুবককে মারধর ও ব্যবসা প্রতিষ্ঠানে লুটের অভিযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের মতলব উত্তরের এখলাছপুরে মাদক ব্যবসায়ীদের প্রতিবাদ করায় শফিকুল ইসলাম বেপারী নামে …

vv