ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে ঘর বিক্রির পাওনা টাকা চাওয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ

হাজীগঞ্জে ঘর বিক্রির পাওনা টাকা চাওয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জ উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজীর বিরুদ্ধে চাকরি দেয়ার নাম করে এক কৃষকের কাছ থেকে নগদ দুই লাখ টাকা নেওয়ার মিথ্যা অভিযোগ গণমাধ্যমে করেন ওই ইউনিয়নের বাসিন্দা আব্দুর রহিম ভুঁইয়া। তিনি ওই ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত নুরুল হক ভুঁইয়ার ছেলে।

আব্দুর রহিম ভুইয়া জানান, ভবিষ্যতের কথা চিন্তা করে বড় মেয়েকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি জন্য চেয়ারম্যান মনির হোসেন গাজীর সাথে ২০১৮ সালে ৫ লাখ টাকা কন্ট্রাক করি। এরপর তিনি ২ লাখ টাকা চেয়ারম্যানকে দেন, বাকি টাকা চাকরি হলে দিবেন।

পরবর্তীতে মেয়ের চাকরি না হওয়ায় চেয়ারম্যানের কাছ থেকে তিনি এই দুই লাখ টাকা ফেরত চান। কিন্তু চেয়ারম্যান টাকা না দিয়ে তাল-বাহানা শুরু করেন। বিষয়টি তার এলাকার অনেকেই জানেন বলে জানান আব্দুর রহিম ভুঁইয়া।

আব্দুর রহিমের অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে জানান, ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী। তিনি বলেন, আমার একটি পুরানো বসতঘর ১লাখ ৫০ হাজার টাকা আব্দুর রহিমের মাধ্যমে তার জামাতার (মেযের স্বামী) কাছে বিক্রি করি। পরে ঘর বিক্রি বাবদ সে নগদ ৫০ হাজার এবং তার বেয়াই ও জামাতা ৮০ হাজার টাকাসহ মোট ১ লাখ ৩০ হাজার টাকা আমাকে পরিশোধ করে।

তিনি আরো বলেন, ওই ঘর বিক্রি বাবদ আমি এখনো ২০ হাজার টাকা পাওনা আছি। এই পাওনা টাকা চাইতে গেলে আব্দুর রহিমের সাথে আমার বাক-বিতন্ডা হয়। যার স্বাক্ষী তার বেয়াই ও জামাতা। তাছাড়া নির্বাচনকে সামনে রেখে তার প্রতিপক্ষরা আব্দুর রহিমকে দিয়ে মিথ্যা অভিযোগ দাঁড় করিয়ে সুবিধা নিতে চাইছে।

মনির হোসেন গাজী উপরোক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv