ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে গৃহবধূকে বন্দি রেখে নির্যাতন, যৌতুকের টাকা না পেয়ে শিশু বিক্রিকালে পুলিশির উদ্ধার

হাজীগঞ্জে গৃহবধূকে বন্দি রেখে নির্যাতন, যৌতুকের টাকা না পেয়ে শিশু বিক্রিকালে পুলিশির উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর হাজীগঞ্জ উপজেলার ২ নং বাকিলা ইউনিয়নে লম্পট স্বামী গৃহবধূকে ঘরের ভিতরে আটকে রেখে ব্যাপক নির্যাতন ও মারধর করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নির্যাতিতার মা মর্জিনা বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। বুধবার রাতে বালিয়া গােঘড়া গ্রামের মিজি বাড়ি থেকে চাঁদপুর মডেল থানার এএসআই আলামিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূ আসমা আক্তার (২১) ও তার ৯ মাসের জোবায়ের নামে শিশু সন্তানকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পুলিশ বাদির জিম্মায় তার মেয়েকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। গত চার বছর পূর্বে চাঁদপুর পুরান বাজার ১ নং ওয়ার্ড আবুল দেওয়ান খান বাড়ির ভাড়াটিয়া রিকশাচালক রফিক মুন্সির মেয়ে আসমার সাথে বালিয়া গােঘড়া গ্রামের মিজি বাড়ির সিরাজ মিজির ছেলে কবির মিজির বিয়ে হয়। কিন্তু লম্পট কবির মিজি এর পূর্বেও দুটি বিয়ে করে নির্যাতন চালিয়ে তাদেরকে ছেড়ে দেয়।

পূর্বের বিয়ের কথা গোপন রেখে প্রতারণা করে আসমাকে বিয়ে করে নিয়ে যৌতুকের দাবিতে বেদম মারধর ও নির্যাতন চালায়। অসহায় বাবা জায়গা সম্পত্তি বিক্রি করে মেয়ের সুখের কথা চিন্তা করে ২ লক্ষ টাকা যৌতুক দেয়। তার পরেও এই কবির মিজি তার স্ত্রীকে নির্যাতন চালায় ও দেড় বছর যাবত তার বাবার বাড়িতে আসতে ও যোগাযোগ করতে দেয়নি। নির্যাতিতা আসমার মা মর্জিনা বেগম জানায়, কবির মিজি প্রতারণা করে পূর্বের বিয়ের কথা গোপন রেখে মেয়েকে বিয়ে করেছে। যৌতুকের টাকা দেওয়ার পরেও আরো টাকা নেওয়ার জন্য মেয়েকে মারধর ও শারীরিক নির্যাতন চালায়।

বুধবার মেয়েকে বেদম মারধর করে ঘরে আটকে রেখে তার শিশুকে বিক্রি করে দিবে বলে হুমকি দেয়। পরে মেয়ের শ্বশুর বাড়ি জনৈক এক ব্যক্তি ফোন করে এই ঘটনাটি জানালে পুলিশের সহযোগিতা নিয়ে অবশেষে তাকে উদ্ধার করে আনা হয়েছে। তবে পুলিশের উপস্থিতিতেও তারা মেয়েকে আটকে রাখার চেষ্টা করেও ব্যর্থ হয়।

পুলিশ সময়মত মেয়েকে উদ্ধার না করলে তাকে মেরে টাকার জন্য তার শিশু সন্তানকে বিক্রি করার পরিকল্পনা ছিল। এ ঘটনায় লম্পট কবির কবির মিজির দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

Facebook Comments

Check Also

ব্যক্তিকে নয়, শেখ হাসিনার নৌকাকে আবারো বিজয়ী করুন : চেয়ারম্যান প্রার্থী আল মামুন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় …

Shares
vv