ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জে কিশোরী লাভলীর ঝুলন্ত মরদেহ, হত্যা না আত্মহত্যা এই নিয়ে ধোঁয়াশা …
কিশোরী লাভলীর ঝুলন্ত মরদেহ

হাজীগঞ্জে কিশোরী লাভলীর ঝুলন্ত মরদেহ, হত্যা না আত্মহত্যা এই নিয়ে ধোঁয়াশা …

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার লাভলী আক্তার (১৬) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

(১১ জুন) রবিবার সকালে হাজীগঞ্জ উপজেলার ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের নোয়াপাড়া পাটোয়ারীর বাড়ির একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত লাভলী আক্তার একই গ্রামের দক্ষিণপাড়া মজুমদার বাড়ির জাহানারা বেগমের বড় মেয়ে।

নিহতের মামা আব্দুল আউওয়াল প্রিয় চাঁদপুরকে জানান, ভাগনিসহ একসঙ্গে আমরা শনিবার সন্ধ্যায় ইফতার করেছি। তারাবি নামাজ পড়ে এসে শুনি তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে রবিবার সকালে পাটোয়ারী বাড়ির মেয়ে রিনা লাভলীর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে খবর দেয়। লাভলীকে হত্যা করে গাছের সঙ্গে কে বা কারা ঝুলিয়ে রেখেছে।

তিনি আরো বলেন, ছোট বেলা থেকে ভাগনি আমাদের কাছে ছিলো। তার বাবার বাড়ি বরুড়া উপজেলার পিলগিরি গ্রামে। তার বাবা মারা যাওয়ার পর লাভলীর মাকে আমরা হাজীগঞ্জ উপজেলার ওড়পুর গ্রামে পূনরায় বিয়ে দেই। তারা দুই বোন ও এক ভাই। ছোট বোন সাথী তিন বছর পূর্বে শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে মারা গেছে।

নিহতের আত্মীয় হাজেরা বেগম পুলিশের নির্দেশে মরদেহের সুরতাহাল রিপোর্টে সহযোগিতা করেন। তার কাছে জানতে চাইলে তিনি জানান, তার শরীরের কয়েকটি স্থানে রক্তের চিহ্ন দেখা গেছে।

নিহতের মা জাহানারা বেগম বলেন, ‘রাতে মেয়ের নিখোঁজের খবর পেয়েছি। পরে সকালে মরদেহ খুঁজে পাওয়ার খবর শুনে বাবার বাড়িতে আসি। আমাদেরতো কোন শত্রু নাই। আমার মেয়ে আত্মহত্যা করলো নাকি কেউ মারলো কিছুই জানি না। সে আত্মহত্যা করার কোন কারণ্ও খুঁজে পাচ্ছি না।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন আহম্মদ প্রিয় চাঁদপুরকে বলেন, প্রাথমিকভাবে সুরতাহাল করা হয়েছে। তবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে না। ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন আহম্মদ ঘটনাস্থল পরিদর্শন করছেণ।

এদিকে কিশোরী লাভলীর ঝুলন্ত মরদেহ হত্যা না আত্মহত্যা এই নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে। লাভলীর বিষয়ে  এলাকায় ব্যপক আলোচনার ঝড় চলছে ।

প্রতিবেদন: প্রিয় চাঁদপুর রিপোর্ট

Facebook Comments

Check Also

মতলবের মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধে ভাঙ্গন, পরিদর্শণে সাংসদ রুহুল

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধে কাচারীকান্দি এলাকায় ব্যাপক …

vv