ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে কাউন্সিলর প্রার্থী সাংবাদিক মেহেদী হাসানের প্রার্থীতা প্রত্যাহার

হাজীগঞ্জে কাউন্সিলর প্রার্থী সাংবাদিক মেহেদী হাসানের প্রার্থীতা প্রত্যাহার

স্টাফ রিপোর্টার : আসন্ন হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাংবাদিক মো. মেহেদী হাসান একই ওয়ার্ডের অপর প্রার্থী মো. রাছেল মিয়াকে সমর্থন করে তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন। শনিবার দুপুরে স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার ও প্রার্থী রাছেল মিয়াকে সমর্থন করেন।
তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আপনাদের (ভোটার ও এলাকাবাসী) দোয়ায় আমি কাউন্সিলর প্রার্থী হয়েছি এবং রিটার্নিং অফিসার কর্তৃক তা বৈধ ঘোষণা করা হয়েছে। তবে আমি আমার ওয়ার্ডবাসীর অনুরোধে এবং বাড়ির মুরুব্বি ও আমার পরিবারের সিদ্ধান্ত মতে আমার মনোনয়নপত্র প্রত্যাহার করলাম।
এ সময় তিনি একই ওয়ার্ডের অপর প্রার্থী মো. রাছেল মিয়াকে সমর্থন ব্যক্ত করে বক্তব্য রাখেন। এরপর সাংবাদিক মেহেদী হাসানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে কাউন্সিলর প্রার্থী মো. রাছেল মিয়া বলেন, আমি সম্মানিত ভোটারদের মূল্যবান ভোট ও এলাকাবাসীসহ সর্বস্তরের জনসাধারণের সার্বিক সহযোগিতা কামনা করছি।
হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালেকুজ্জামান শামীম ও সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারের সঞ্চালনায় সাংবাদিক সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আব্দুল আউয়াল ও ওমর ফারুক সর্দার। উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সদস্য ও পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. হাবিবুর রহমান, প্রেসক্লাব সদস্য হাছান মাহমুদ, মো. কামাল হোসেন, মহিউদ্দিন আল আজাদ, কামরুজ্জামান টুটুল, রেজাউল করিম নয়নসহ অন্যান্য সদস্যবৃন্দ।
এ সময় এলাবাসীর পক্ষে উপস্থিত ছিলেন, আলমগীর হোসেন, কাউছার আহমেদ, শহীদুল্লাহ্ শহীদ, কামাল হোসেন, ইমাম হোসেন ও অন্যান্যরাসহ উপজেলা পর্যায়ের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv