ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু, আতংকে স্থানীয়রা 

হাজীগঞ্জে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু, আতংকে স্থানীয়রা 

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে একদিনে নতুন করে আরো ২ জন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে প্রায় ৯ জনের মৃত্যুর খবর পাওয়া যায়। একের পর এক আক্রান্ত ও মৃত্যুর খবরে পুরো আতংকে রয়েছে স্থানীয়রা ।
জানা যায়, ২ই জুন মঙ্গলবার রাতে উপজেলার ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়নের ৪নং ওয়ার্ড বলিয়া গ্রামের পন্ডিত বাড়ীর মজিবুর রহমান (৭০) নামে এক বৃদ্ধ। তিরি গত ৭/৮ দিন ধরে জ্বর, সর্দি, শার্সকষ্ট নিয়ে চাঁদপুর- সদর হাসপাতালে ভর্তি হয়।
মঙ্গলবার রাতেই চাঁদপুর- সদর হাসপাতালে নমুনা সংগ্রহ শেষে বুধবার সকালে পারিবারিক কবরের স্থানে তাকে মাটি দেওয়া হয়।
এদিকে বুধবার ভোর ৩ টার দিকে একই গ্রামের  কেসিয়ার স্যারের বাড়ীর জাহাঙ্গীর হোসেন (৫৫) নামে আরো এক জনের মৃত্যু হয়েছে। তার নমুনা সংগ্রহে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর নিজ বাড়ীতে কবর দেওয়ার প্রস্ততি চলছে।
মঙ্গলবার রাতেই ইসলাম আন্দোলন বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা দাফন টিম করোনা উপসর্গ নিয়ে মৃতদের কাছে পৌচেন। বুধবার সকালে একজনকে  পারিবারিক কবরের স্থানে দাফন করা হয়েছে। আরেকজনকেও পারিবারিক কবরের স্থানে দাফনের প্রস্ততি চলছে।
এদিকে গত ৩১ মে থেকে হাজীগঞ্জ বাজার হট স্পটে পরিনত হওয়ার পর থেকে একের পর এক আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যুর সংবাদে পুরো আতংকের মধ্যে বসবাস করছে উপজেলাবাসী।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জের বদরপুর জামে মসজিদ ভাঙ্গার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড (টোরাগড়-বদরপুর) এর বদরপুর গ্রামের বদরপুর জামে মসজিদ ভাঙ্গার …

vv