ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / হাজীগঞ্জে ওয়াল্ড ভিশন ক্যাবল নেটওয়ার্ক স্বার্থান্বেষী মহলের ষড়যন্ত্রের শিকার

হাজীগঞ্জে ওয়াল্ড ভিশন ক্যাবল নেটওয়ার্ক স্বার্থান্বেষী মহলের ষড়যন্ত্রের শিকার

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ পৌরসভাধীন আলীগঞ্জ মমিন রোডে অবস্থিত ওয়াল্ড ভিশন ক্যাবল নেটওয়ার্ক লিমিটেড স্থানীয় একটি স্বার্থান্বেষী চক্রের কাছে একাধিকবার ষড়যন্ত্রের শিকার হয়ে আসছেন।

অজ্ঞাত ওই চক্রটি ওয়াল্ড ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মো. রেওজানুল নাহিদকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অনলাইন পত্রিকাগুলোতে তাকে নিয়ে মিথ্যাচার করেছে বলে অভিযোগ উঠেছে। তারই ধারাবাহিকতায় গত ২৯ অক্টোবর মঙ্গলবার চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার মো. কেফায়েত উল্লাহকে অজ্ঞাত ওই চক্রটি ভিত্তিহীন তথ্য দিয়ে তাঁর মালিকানাধীন ব্যবসায়ী প্রতিষ্ঠানের ২টি মিটারের লাইন সংযোগ বিচ্ছিন্ন করেন।

ঘটনার বিবরনে ওয়াল্ড ভিশন ক্যাবল নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক মো. রেওজানুল নাহিদ বলেন, তাঁর মানহানি এবং আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করতে স্থানীয় ওই চক্রটি মমিন রোডস্থ গিয়াস উদ্দিন ভিলার সম্মূখে থাকায় বৈদ্যুতিক পিলারে ওয়াল্ড ভিশনের এমবি পাওয়ার থেকে ডিসের ক্যাবল তার খুলে বৈদ্যুতিক তারের সাথে বেঁধে দেওয়া হয়। তবে তাৎক্ষনিক ওয়াল্ড ভিশনের মেশিন রুমের বৈদ্যুতিক সার্কিট ব্রেকার পড়ে যাওয়া অল্পের জন্য রক্ষায় পায় ভবনসহ কয়েক কোটি টাকার সম্পদ।

আগের দিন সোমবার রাত ১১টায় থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত গিয়াস উদ্দিন ভিলাসহ আশ-পাশের ভবনগুলোতে ডিস সংযোগ বন্ধ হয়ে যায় বলে জানিয়েছেন বাসিন্দারা।

তিনি আরো বলেন, ডিস ক্যাবলে বিদ্যুৎ চালানো যায়না। আর ডিস ক্যাবলে বিদ্যুৎ সংযোগ দেওয়া মাত্রই (ডিস ক্যাবল) তার পুড়ে যাওয়াসহ বাসা বাড়ির টেলিভিশনগুলো পুড়ে যেত। সেই সাথে হতাহতের ঘটনাও ঘটতো। কিন্ত এমন কোন ঘটনা ঘটেনি। এতেই প্রমান হয় আমি ষড়যন্ত্রের শিকার হয়ে আসছি।

এছাড়াও ওই চক্রটি আমার বাড়ির বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুকে) পোষ্ট করেন, যা সত্য নয়। আমার পরিচালনাধীন ওয়াল্ড ভিশনের সম্প্রচার নিয়মিত প্রচার হয়েছে। এতে প্রমানিত হয় যে, উদ্দেশ্যে প্রনোদিত ভাবেই আমাকে হেয় করতে এ ঘটনাটি সাজানো হয়েছে।

ওয়াল্ড ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মো. রেওজানুল নাহিদ বলেন, ফেসবুকে আমার প্রতিষ্ঠানের বিরুদ্ধে যা লেখা হয়েছে তা ষড়যন্ত্র ছিল।’

আমাকে জড়িয়ে যে অভিযোগ করেছিল তা সর্বৈব মিথ্যা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও অনলাইন পত্রিকার অসত্য রিপোর্টের ওপর ভিত্তি করে যে কাল্পনিক অভিযোগ আমার বিরুদ্ধে দাঁড় করিয়েছিল, তা শুধু মিথ্যা নয়, ষড়যন্ত্রমূলক। আমি স্বার্থন্বেষী মহলের ষড়যন্ত্রের শিকার হয়েছি। এ ষড়যন্ত্র আমার দীর্ঘদিনের অর্জিত সুনাম, মর্যাদা, সততা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের পথকে বাধাগ্রস্ত করেছে। আমাকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করা হয়েছে।’

Facebook Comments

Check Also

চাঁদপুরে উইকিপিডিয়া সম্প্রদায়ের যাত্রা : ২৭ সেপ্টেম্বর কর্মশালা

আগামি ২৭ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ২ টা থেকে বিকেল পর্যন্ত চাঁদপুরে হাসান আলী সরকারি উচ্চ …

vv