ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের মানববন্ধনে মুফতী আলাউদ্দীন জিহাদীর মুক্তি দাবী
মুফতী আলাউদ্দীন জিহাদীর বিরুদ্ধে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে হাজীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ।

হাজীগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের মানববন্ধনে মুফতী আলাউদ্দীন জিহাদীর মুক্তি দাবী

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় মুফতী আলাউদ্দীন জিহাদীর বিরুদ্ধে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সোমবার ৩টায় চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের হাজীগঞ্জ বাজারস্থ বড় মসজিদের সামনে আহলে সুন্নাত ওয়াল জামা’আত হাজীগঞ্জ উপজেলার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে আহলে সুন্নাত ওয়াল জামা’আত হাজীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ আব্দুর রাহীম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ কো-চেয়ারম্যান মাওলানা আবু সুফিয়ান আবেদী আল ক্বাদরী, ঐতিহ্যবাহী ঘণিয়া দরবার শরীফের পীর সাহেব কেবলা হাফেজ মাওলানা জুনায়েদুল হক নক্সবন্দী, আহলে সুন্নাত ওয়াল জামা’আত চাঁদপুর জেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু জাফর মাঈনুদ্দীন, আহলে সুন্নাত ওয়াল জামা’আত নেতা সৈয়দ মাহমুদ শাহ্ মোজাদ্দেদী, মাওলানা মোহাম্মদ আলী নক্সবন্দী, মাওলানা মনির হোসাইন আল আবেদী, আবুল হাশেম শাহ্ মিয়াজী, মো. বিল্লাল হোসাইন তালুকদার, মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন পাটোয়ারী, হাফেজ মো. জাকির হোসেন, মাস্টার মো. দেলোয়ার হোসেন, ছাত্রনেতা মো. গিয়াস উদ্দিন প্রমুখ।

এছাড়াও উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে মিছিলে মিছিলে এসে লোক জড়ো হয় মানববন্ধনে।

বক্তারা বলেন, ধর্মীয় বিষয়ে অতি উৎসাহী একটি মহল দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য আল্লামা শফীর মৃত্যু নিয়ে কাদা ছোঁড়াছুড়ি করছে। বাবুনগরী সহ ষড়যন্ত্রকারীদের দোষ ঢাকতে মিডিয়া ব্যক্তিত্ব মুফতী আলাউদ্দীন জিহাদীর ফ্যাক আইডি তৈরি করে শাক দিয়ে মাছ ঢাকতে চায়। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং অবিলম্বে সুন্নীয়ত তথা ইসলামের এই অতন্দ্র প্রহরীকে মুক্তির দাবী জানাচ্ছি। যদি নিঃশর্ত মুক্তি দেয়া না হয় তাহলে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী লাগাতার আন্দোলন করা হবে।

শান্তিপূর্ণ মানববন্ধনে সহযোগীতা করায় প্রশাসনকে নেতৃবৃন্দ ধন্যবাদ জানান।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চাঁদা না পেয়ে ডিস ব্যবসায়ীকে হুমকি ও হামলার ঘটনায় থানায় জিডি

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে চাঁদার দাবিতে ডিস ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে ডিস …

vv