ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / হাজীগঞ্জে আড্ডা মিউজিক ক্যাফের উদ্বোধন
হাজীগঞ্জে ফিতা কেটে আড্ডা মিউজিক ক্যাফের উদ্বোধন করেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

হাজীগঞ্জে আড্ডা মিউজিক ক্যাফের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : ভোজন রসিক মানুষ সবখানেই রয়েছেন। নিত্যনতুন খাবার খেতে পছন্দ করেন, এমন মানুষের সংখ্যাই বেশী। তার সাথে যদি আড্ডা ও গান হয়, তবে খাবার আনন্দে বাড়তি মাত্রা যোগ করে। ভোজন রসিকদের সেই ইচ্ছে পূরণে এগিয়ে এসেছে ‘আড্ডা মিউজিক ক্যাফে’।

শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যতিক্রম এই ক্যাফের উদ্বোধন করেন।

ক্যাফেটি চাঁদপুর-লাকসাম রেল সড়ক সংলগ্ন হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের পাশেই মকিমাবাদ, কাজিরগাঁও চৌরাস্তায় প্রাকৃতিক ও নিরিবিলি পরিবেশে অবস্থিত। মানসম্মত খাবারের ভিন্ন স্বাদ এনে দিতে, মো. সাজ্জাদ রশিদ ডেবিড, এ.আর আজিজ, মো. মফিজুল ইসলাম উজ্জ্বল ও শাকিল আহমেদ সুমনসহ চারজন তরুণ নিজেদের প্রচেষ্টায় তৈরি করেছেন এই আড্ডা মিউজিক ক্যাফে।

এখানে বন্ধু কিংবা প্রিয়জনকে সাথে নিয়ে উপভোগ করতে পারেন, খোলা আকাশের নিচে আড্ডা ও মিউজিকের সাথে ফাস্টফুড খাবারের মাতানো ঘ্রাণ, আড্ডা আর রোমান্টিক পরিবেশ। সাথে হাইওয়ে এবং রেল সড়কের সিনারি এখানে তৈরি করে এক মনোরম পরিবেশ। রয়েছে ১০০ জন লোকের একত্রে বসার জায়গা আর যেকোন (কর্পোরেট, পারিবরিক ও সামাজিক) অনুষ্ঠান আয়োজনের সু-ব্যবস্থাও।

তাই চলে আসুন আড্ডা, গান আর মনোরম পরিবেশের সাথে ভীষণ মজাদার সব স্বাস্থ্যকর খাবারের স্বাদ নিতে আজই চলে আসুন, আড্ডা মিউজিক ক্যাফে। কিংবা শুধু কফি বা জুস খেতে চাইলেও এই ক্যাপের জুড়ি নেই।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম মীর, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন খোকা, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহতাব হোসেন সবুজ, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহআলম।

এ ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী এম.এ হাসান পাটওয়ারী, প্রথম শ্রেণির ঠিকাদার ও রাজনীতিবীদ আকবর হোসেন মৃধা, ব্যবসায়ী শাহদাত হোসেন ফকু, জাহাঙ্গীর হোসেন, আনোয়ার হোসেনসহ জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, অন্যান্য অতিথিবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় ও এলাকাবাসী।

Facebook Comments

Check Also

চাঁদপুর সিটি সেন্টারে ফাতেমা ফেব্রিকসের উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর শহরের সেবা সিটি সেন্টারের নিচতলায় পুরুষ ও মহিলাদের জন্য …

vv