ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / হাজীগঞ্জে অটো চালিয়ে খাবার পৌঁছে দেন ইউপি চেয়ারম্যান কবির

হাজীগঞ্জে অটো চালিয়ে খাবার পৌঁছে দেন ইউপি চেয়ারম্যান কবির

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের কারণে সারা দেশেই কার্যত অঘোষিত লক ডাউন চলছে। এ দূঃসময়ে খেটে খাওয়া, দিন মজর ও অসহায়দের সহায়তা  করছেন হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কূল পূর্ব ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের দু’বারের সাধারন সম্পাদক আলহাজ্ব কবির হোসেন মিজি।
দালাল বা কোন নেতার হাতে হাতে না দিয়ে নিজে অটো চালিয়ে সরেজমিনে  ইউনিয়নের দূঃস্থ, অসহায় ও গরীব লোকদের বাড়ীতে বাড়ীতে ত্রাণ সামগ্রি পৌঁছে দিচ্ছেন।
গত কয়েকদিন ধরে ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায় গিয়ে অসহায়, দুস্থ্য ও কর্মহীন মানুষদের মাঝে এই ত্রান সামগ্রি দিয়ে আসছেন। এছাড়াও তিনি ইতিপূর্বে সচেতনতার লক্ষে সাধারণ লোকদের মাঝে সচেতনতামূলক লিফলেট, মাস্ক, স্যানেটাইজার বিতরণ করছেন।
দেশের এই দূর্যোগ মূহুর্তে কর্মহীন লোকজন চেয়ারম্যানের ত্রাণ পেয়ে তারা চেয়ারম্যানের জন্য দু’হাত তুলে আল্লাহর দরবারে দোয়া করছেন। এরপূর্বেও চেয়ারম্যান নিজে পরিষদের কর্মকর্তাদের নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে এলাকার লোকজনকে দিক-নির্দেশনা দিয়েছেন।
চেয়ারম্যান আলহাজ্ব কবির হোসেন মিজি  বলেন, আমি সেবা দিয়ে যাচ্ছি এবং এই মহামারী করোনা ভাইরাইস নিস্তার না হওয়া পর্যন্ত কর্মহীন মানুষের জন্য কাজ করে যাবে। দেশের এই দূর্যোগ মূহুর্তে আমার ইউনিয়নের একটি লোকও না খেয়ে থাকবেনা। সরকারী অনুদানের পাশা-পাশি আমার নিজ অর্থায়নে ইউনিয়ন নাগরিকদের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে যাব।
তিনি আরও বলেন, মুসল্লীদের সুরক্ষার্থে ইউনিয়নের সকল ওয়ার্ডে এক কেজি ব্লিশিং পাউডার ও ৪ টা করে সাবান দিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী  আমি গত প্রায় এক মাস ধরে ইউনিয়নের এ গ্রাম থেকে অন্য গ্রামে চুটে কাজ করে যাচ্ছি, এতো কে কি ভাবলো তা আমার দেখার বিষয় নয়।
Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে জাহাঙ্গীর মেম্বারের খাদ্য সামগ্রী বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও …

vv