ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জের রাজারগাঁও তরুণ লীগের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন

হাজীগঞ্জের রাজারগাঁও তরুণ লীগের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন

মো. মজিবুর রহমান : বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবন লালিত স্বপ্ন ও সুখী ও সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করে আওয়ামিলীগের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবং এ দেশকে মধ্যম আয়ের রাষ্ট্র থেকে উন্নত রাষ্ট্রে পরিণত করার লক্ষ্যে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রেখেছেন।

দেশ এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে বাংলাদেশ আওয়ামী তরুণ লীগ হাজীগঞ্জ উপজেলার সিনিয়র নেতৃবৃন্দের সুপারিশ ক্রমে বৃহস্পতিবার বিকাল চারটায় হাজিগঞ্জ পশ্চিম বাজার নার্গিস ফুড প্যাভিলিয়নে বাংলাদেশ আওয়ামী তরুণ লীগ হাজীগঞ্জ উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাপ্পী হাসান বাকি, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন মোল্লার উপস্থিতিতে আহবায়ক মোহাম্মদ আবদুল্লাহ জুয়েল এবং যুগ্ন আহবায়ক মোঃ বিল্লাল হোসেন মজুমদারসহ ৩১ সদস্য বিশিষ্ট ১নং রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী তরুণ লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটি অনুমোদন কালে উপস্থিত উপজেলার নেতারা আলোচনা সভায় বলেন নেতাকর্মীদের বলিষ্ঠ পদক্ষেপের মাধ্যমে দেশ ও জাতি গঠনের দায়িত্ব পালনে বাংলাদেশ আওয়ামী তরুণ লীগের বিভিন্ন কর্মসূচি পালন করে সংগঠনের শক্তি বৃদ্ধিতে তৎপর হবেন। আপনাদের সকল কর্মকাণ্ড দলীয় গঠনতন্ত্র অনুযায়ী পরিচালিত হবে। তাই আমরা বাংলাদেশের আওয়ামী তরুণ লীগ ১নং রাজার ইউনিয়ন শাখার সকল নেতাকর্মীদের সার্বিক মঙ্গল কামনা করি।

অনুমোদিত কমিটিতে রয়েছেন আহবায়ক মোঃ আবদুল্লাহ জুয়েল, সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ বিল্লাল হোসেন মজুমদার, যুগ্ন আহবায়ক মোঃ রবিউল আউয়াল, পলাশ, রাসেল খাঁন, শামীম মজুমদার, সম্মানিত সদস্য রানা মোল্লা, সজীব বকাউল, আলামিন বেপারি, শাহাদাত হোসেন প্রমুখ।

কমিটি গঠন শেষে ইউনিয়নের নেতাকর্মীরা হাজীগঞ্জ উপজেলা সাবেক ছাত্রনেতা ও উপজেলা তরুণ লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও হাজিগঞ্জ উপজেলা যুবলীগ নেতা আবু বক্কর সিদ্দিক সোহাগ কাসারীকে ফুলেল শুভেচ্ছা জানান।

Facebook Comments

Check Also

আজ জীবানুনাশক উপকরণ বিতরণ

“করোনা” ভাইরাস সংক্রমন প্রতিরোধে হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে আজ (মঙ্গলবার) বাদ জোহর কর্মরত …

vv