ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জের যুক্তরাষ্ট্রে বসবাসরত আকবর মজুমদার করোনায় ইন্তেকাল করেছেন

হাজীগঞ্জের যুক্তরাষ্ট্রে বসবাসরত আকবর মজুমদার করোনায় ইন্তেকাল করেছেন

চাঁদপুরের হাজীগঞ্জ এলাকার যুক্তরাষ্ট্র প্রবাসী আকবর মজুমদার ৩১ মার্চ মঙ্গলবার সকালে যুক্তরাষ্ট্র নিউ জার্সিতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না…রাজিউন)। তিনি উপজেলার ধড্ডা গ্রামের মজুমাদার বাড়ির সন্তান। মুত্যুকালে তিনি বাংলাদেশে স্ত্রী, ১ছেলে ১ মেয়েসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে যান।

মৃত্যুর বিষয়টি মরহুমের প্রতিবেশী যুক্তরাষ্ট্র প্রবাসী .মোফাজ্জল হোসাইন রিয়াদ নিশ্চিত করে জানান, ‘চাচা গত সপ্তাহে করোনায় আক্রান্ত হয়ে অসুস্থ হন, পরে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৯টায় টায় তিনি মৃত্যু বরণ করেন।

তার লাশ দেশে আনা হবে কি না তা নিশ্চিত করতে পারিনি রিয়াদ। এ দিকে তার মৃত্যুর খবরে উপজেলার ধড্ডা গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।

প্রসঙ্গত, নিউইয়র্কে ব্যাপকভাবে করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। নগরের বিভিন্ন এলাকায় বসবাসরত প্রায় প্রতিটি পরিবারের কোনো স্বজন বা পরিচিত মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েছেন। আক্রান্ত ও মৃত্যু সংখ্যা নিয়ে সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমের প্রচারে অনেকেই অজানা আতঙ্কে ভুগছেন। অনেকেই ভাইরাসে আক্রান্ত হয়ে ঘরে ফিরছেন বা ঘরে কোনো চিকিৎসা ছাড়াই সুস্থ হয়ে উঠেছেন।

এদিকে ৩০ মার্চ আমেরিকায় আরও ৭জন বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ নিয়ে আমেরিকায় করোনায় আক্রান্ত হয়ে বাংলাদেশি মৃতের সংখ্যা দাঁড়ালো ৩০।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদের ৩টি জামায়াত অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : সামাজিক দূরত্ব বজায় রেখে চাঁদপুরের হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদুল ফিতরের প্রথম জামায়াত …

vv