ব্রেকিং নিউজঃ
Home / টকশো / হাজীগঞ্জের পাচৈই রাস্তা নিয়ে সংবাদের প্রতিবাদ

হাজীগঞ্জের পাচৈই রাস্তা নিয়ে সংবাদের প্রতিবাদ

জনপ্রিয় অনলাইন পত্রিকা প্রিয় চাঁদপুর এ গতকাল ৫ অক্টোবর রাতে প্রকাশিত শিরোনাম “ হাজীগঞ্জের পাচৈই রাস্তার ঝুকিপূর্ণ মেরামতের কাজ শেষ না করে চলছে মেকাডমের কাজ ”সংবাদটি আমার দৃষ্টিগোছর হয়েছে।

মূলত কাজটি পাওয়ার পর থেকে স্থানীয় একটি স্বার্থন্বেশী মহল হুমকি দিয়ে আসছে। প্রকাশ্যে আমার রাস্তার কাজে বালু ফেলার পর বাধাঁ ও বৃষ্টির সময় ড্রেন করে বালিগুলো পুকুরে ও ডোবায় পেলে দেয়। তার পরে আমি বাদ্য হয়ে থানায় জিডি করলে ওই মহলটি আরো ক্ষিপ্ত হয়ে উঠে।

বর্তমানে আমার কাজ পূনরায় চলমান অবস্থায় স্থানীয় সংবাদকর্মীদের ভূল তথ্য দিয়ে আমার কাজের মান সম্পর্কে অহেতুক ভিত্তিহীন সংবাদ দাড় করিয়েছে। উক্ত সংবাদে উল্লেখ, গত ১০/১২ দিন ধরে উক্ত রাস্তার ঝুকিপূর্ণ স্থানে মাটির বদলে বালি দিয়ে রাখায় বৃষ্টিতে ঝুকিপূর্ণ পুকুর ও ডোবার পাশে ভেঙ্গে যায়। কিন্তু ঠিকাদারী প্রতিষ্ঠানের খামখেয়ালিতে মেরামতের কাজ শেষ না করে চলছে মেকাডমের কাজ। এমন অভিযোগটি ঠিক নয়, একটা স্থানে পানি থাকার কারনে ওই পাশের কাজ বাকি রেখে কাজের অগ্রগতি চলমান রয়েছে। এখনও কাজের অনেক বাকি রয়ে গেছে। যাহা আমরা পরমপর করে আসছি।

তাছাড়া পুরানো গর্তে বালি দিয়ে দুই নম্বর তিন নম্বর ইটের কণা ফেলে মেকাডমের কাজ এগিয়ে চলছে। আর এতে করে স্থানীয় লোকজনের বাধাঁ উপেক্ষা করে ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন দ্রুত তাদের কাজ এগিয়ে নিচ্ছে এমন দৃশ্যের বাস্তব মিল নেই। আমি যতগুলো ব্রিকফিল্ড থেকে ইট এনেছি সবগুলো ইট এক নম্বর এবং রাস্তার কাজে যে পরিমান বালি ও ইটের কণা ব্যবহার করার কথা রয়েছে ঠিক সেই মানের মালামাল দিয়ে কাজ চলছে। স্থানীয় ওই মহলটি শুরু থেকে কাজে বাধাঁ প্রধান করে আসছে। ৭৫ লক্ষ টাকার কাজে আমার প্রায় ব্যয় হচ্ছে ৮৫/৯০ লক্ষ টাকা। আমি বরং ১০/১২ লক্ষ টাকা ক্ষতিপূরন ভেবেও কাজটি সম্পন্ন করার চেষ্টা করছি। যাহা বর্তমানে উপজেলা পৌকশলী অধিদপ্তর অবগত আছে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানাই।

নিবেদক : কন টেম্পোরারী ঠিকাদারী প্রতিষ্ঠান এর পক্ষে নজরুল ইসলাম পাটওয়ারী, ফরিদগঞ্জ, চাঁদপুর।

প্রিচাঁ/বিজ্ঞপ্তি/০৫-১০-২০১৯

Facebook Comments

Check Also

এইচএসসি পাসে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতিতে ৪ পদে চাকরি

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ ৪টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৭ অক্টোবর …

vv